জেলার খবর

পাইকগাছার দেলুটিতে এলাকাবাসীর সাথে কুইক রেসপন্স টিমের মতবিনিময় সভা।

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছার দেলুটিতে এলাকাবাসীর সাথে কুইক রেসপন্স টিমের মতবিনিময় সভা।

পাইকগাছার দেলুটিতে এলাকাবাসীর সাথে কুইক রেসপন্স টিমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১০ টায় দেলুটি ইউনিয়নের ভাঙন কবলিত ২২ নং পোল্ডারের কালিনগর বেড়ীবাঁধ নিয়ে সৃষ্ট বিবাদ মিমাংসার লক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, দেলুটি ইউপি চেয়ারম্যান ও কুইক রেসপন্স টিমের সভাপতি রিপন কুমার মন্ডল। এ সময় উপস্থিত ছিলেন, কুইক রেসপন্স টিমের সদস্য ও ইউপি সদস্য রণধীর মন্ডল, অাশিষ কুমার হালদার, নিরাপদ দফাদার, বিশ্বজিত রায়, কিংশুক রায়, চম্পক বিশ্বাস, চঞ্চলা রানী মন্ডল, প্রীতিলতা ঢালী, উপজেলা মৎস্য কর্মকর্তা প্রতিনিধি সমীর কুমার মন্ডল, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা প্রতিনিধি সুদিপ্ত মন্ডল, উপজেলা জনস্বাস্থ্য প্রতিনিধি নিউটন মন্ডল, উপজেলা সহঃ প্রকৌশলী কর্মকর্তা প্রতিনিধি মশিউর রহমান, গোপাল কুমার দত্ত( পাউবো), উপ-সহকারী প্রকৌশলী, আনসার ও ভিডিপি প্রতিনিধি শহিদুল ইসলাম, WMA এর সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা শেখ মহম্মদ আলী, আওয়ামীলীগ নেতা সুকান্তি সরকার, তাপস রায়, সুব্রত রায়, যুবলীগের নিতীশ রায়, প্রসেনজিত মন্ডল মিঠু, স্মৃতিশ রায়, নারায়ন সরদার, তাপস বাওয়ালী, অলোক ঘোষ, তরুন রায়, কমিউনিষ্ট নেতা শিশির সরকার, সুবোদ সরদার, সমরেশ বাওয়ালী, প্রভাষ মন্ডল, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সর্বশেষ স্থানীয়ভাবে এলাকাবাসী ও জমির মালিকদের সাথে আলাপ আলোচনা করে সকল সমস্যার সমাধান করা হয়।সকলে আশা প্রকাশ করেন যে, খুব দ্রুত পানি উন্নয়ন বোর্ড কর্তৃক উক্ত চলমান বাঁধ নির্মান কাজ সমাপ্ত হবে।

জানাগেছে, পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নের ২২ নং পোল্ডারের সব থেকে ভাঙন কবলিত স্থান ও ঘূর্নিঝড় আম্পানে লন্ডভন্ড ক্ষতিগ্রস্থ কালিনগর ভয়াবহ ওয়াবদার বেড়ীবাঁধটি পানি উন্নয়ন বোর্ড কর্তৃক বাধঁ নির্মান চলমান আছে।স্থানীয় কিছু জমির মালিকদের বাধাদানের প্রেক্ষিতে এবং স্থানীয় কিছু সমস্যার জন্য উক্ত বাঁধ নির্মান সাময়িক ভাবে বাধাগ্রস্ত হচ্ছিলো।

তাৎক্ষণিক দুর্যোগ মোকাবেলায় দেলুটি ইউনিয়ন কুইক রেসপন্স টিমের আয়োজনে স্থানীয় ভাবে ২২ নং পোল্ডারের জনগনকে সাথে নিয়ে কালিনগর ভাঙন কবলিত স্থানে এ মতবিনিময় সভা করে এ সমস্যা সমাধান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button