আন্তর্জাতিক

রিয়াদে সৌদি আরব বিএনপি সভাপতি অধ্যাপক রফিক এর খাদ্য সামগ্রী বিতরণ।

মোঃ রুস্তম খাঁন, সৌদি আরব রিয়াদ প্রতিনিধিঃ-

রিয়াদে সৌদি আরব বিএনপি সভাপতি অধ্যাপক রফিক এর খাদ্য সামগ্রী বিতরণ।

সৌদি রিয়াদে করোনা ভাইরাসের কারণে কর্মহীন বিএনপি নেতাকর্মী ও অসহায় প্রবাসী বাংলাদেশীদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন সৌদি আরব বিএনপি সভাপতি অধ্যাপক আ,ক,ম, রফিকুল ইসলাম।
১৩ই মে বুধ বার দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচী উদ্বোধন কালে তিনি বলেন, এটি সম্পূর্ণ তার ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া হচ্ছে।
তবে,খুব শীগ্রই দলীয় ভাবে ব্যাপক আকারে দলীয় নেতাকর্মীসহ কর্মহীন প্রবাসী বাংলাদেশীদের মাঝে সহায়তার উদ্যোগ নেওয়া হবে ইনসাল্লাহ।
রিয়াদে নিজ দফতরের সামনে খাদ্য বিতরণের সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির কেন্দ্রীয় সফল ও যোগ্য সাধারন সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ চান,বিএনপির অন্যতম যুগ্ম সাধারন সম্পাদক ও যুব দল সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,রিয়াদ মহানগর বিএনপির সাধারন সম্পাদক তালুকদার হারুনুর রশীদ,যুব দল সাধারন সম্পাদক ইয়াকুব চৌধুরী,বিএনপির সহঃ দফতর সম্পাদক মাসুদ রানা,রিয়াদ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক জিএম রাজ্জাক,সমাজসেবী ওয়াজেদ হোসেন সহ প্রবাসী নেতৃবৃন্দ।
সামাজিক দুরুত্ব বজায় রেখে নেতৃবৃন্দ খাদ্য সামগ্রী বিতরণ করেন।বিতরনকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল (১)চাউল ১০কেজি, (২)তেল ১ লিটার,(৩) চিনি১কেজি,(৪) মশুর ডাল১কেজি,(৫) সোলা ১ কেজি,(৬) আলুু ২ কেজি।
প্রায় শতাধিক প্রবাসী বাংলাদেশী পরিবারের হাতে এ খাদ্য তুলে দেওয়া হয়।এ উদ্যোগকে প্রবাসীরা স্বাগত জানিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button