জেলার খবর

গাজীপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবককে আটক করেছে পুলিশ।

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

গাজীপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবককে আটক করেছে পুলিশ।

গাজীপুরের শ্রীপুরে সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ধর্ষেণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।
আটককৃত মোঃ উজ্জ্বল মিয়া (৩২)মানিকগঞ্জের সদর থানার নয়নকান্দি গ্রামের মৃত নাসির উদ্দিনের সন্তান। বর্তমানে মাওনা উত্তর পাড়া গ্রামের মোঃ শামিম মিয়ার ভাড়া বাড়িতে থেকে ইলেক্ট্রিকের কাজ করে।
গত কয়েকদিন আগে উপজেলার মাওনা উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগীর স্বামী মাওনা উত্তরপাড়া এলাকায় ভাড়া থেকে অভিযুক্ত উজ্জ্বলের সাথে ইলেক্ট্রিকের কাজ করার সুবাদে তাদের বাড়িতে আগে থেকেই যাতায়াত ছিলো উজ্জলের।

গত ৭ জুলাই ভুক্তভোগীর স্বামী বাড়িতে না থাকায় উজ্জল মিয়া রাত আনুমানিক ১০ টার দিকে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও তার স্বামীকে দেখাবে বলে ভয়-ভীতি দেখিয়ে পর্যায়ক্রমে আরো চার-পাঁচ দিন ধর্ষণ করে। এক পর্যায়ে গৃহবধূ নিরুপায় হয়ে বিষয়টি তার স্বামীর কাছে বলে।

বিষয়টি বাড়িওয়ালা সেলিম মিয়া ও মাহবুবকে জানালে তারা বিষয়টি সুরাহা করে দিবে বলে সময়ক্ষেপন করে বিষয়টি কাউকে বলিতে নিষেধ করে। এক পর্যায়ে সেলিম ও মাহবুব গৃহবধূ এবং তার স্বামী কে আটক রেখে ভয়-ভীতি দেখিয়ে ধর্ষনের কোন ঘটনা ঘটেনি বলে গৃহবধূর নিকট থেকে মোবাইলে স্বীকারোক্তি নেয়।

গৃহবধূ কে প্রাণ নাশের হুমকি দেয়, তাদের কথামতো জবানবন্দি প্রদান করে।তারপর ভিকটিমকে ওই বাড়ি থেকে বের করে দিয়ে রুমে তালা লাগিয়ে দেয় বাড়ীর মালিক সেলিম মিয়া, এলাকায় কোন শুরাহা না পেয়ে গৃহবধূ শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক প্রদীপ চন্দ্র সরকার সাহা জানান, অভিযুক্ত উজ্জল মিয়া কে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button