জেলার খবর

ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী পালিত।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টার-ঃ

ধামরাই উপজেলার রোয়াইল ইউনিয়নে জাতির জনকের শাহাদাৎ বার্ষিকী পালিত।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্থপতি, বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রোয়াইল ইউনিয়ন পরিষদ এর পক্ষ থেকে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন রোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম সামসুদ্দিন মিন্টু ,রোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল খালেক মোল্লা, হাজী মুজিবুর রহমান,শহীদ আবুল হোসেন উচ্চ বিদ্যালেয়র প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ,সহকারী শিক্ষক সাইদুর রহমান সাইদ, রোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা, কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস মেম্বার, রোয়াইল ইউনিয়ন আওয়ামী প্রজন্মলীগের সভাপতি শহীদুল ইসলাম শিপন, আইয়ুবুর রহমাব লায়েব প্রমুখ সহ রোয়াইল ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

রোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম সামসুদ্দিন মিন্টু বলেন আজ জাতীয় শোক দিবস আমাদের মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও তার পরিবারের সদস্যদের শাহাদাৎ বার্ষিকী। ১৯৭৫ সালের এই দিনে একদল বিপথগামী সেনা সদস্য বঙ্গবন্ধু সহ তার পরিবারের সদস্যদের নির্মম ভাবে হত্যা করে।

আমরা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যাকারী খুনীদের যারা এখনো জীবিত আছে তাদের অবিলম্বে দেশে এনে আদালতের রায় অনুযায়ী ফাঁসি কার্যকর করার দাবি জানাচ্ছি সেই সাথে আমরা শপথ করছি হে পিতা তোমার স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য তোমারই সুযোগ্য কন্যা মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরন কাজ করে তোমার স্বপ্ন বাস্তবায়নের চেষ্টা করব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button