জেলার খবর

ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিদর্শন করেন আ’লীগের কেন্দ্রীয় নেতা সাংসদ অসিম কুমার উকিল ও অধ্যাপিকা অপু উকিল।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টার-ঃ

ধামরাই শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিদর্শন করেন আ’লীগের কেন্দ্রীয় নেতা সাংসদ অসিম কুমার উকিল ও অধ্যাপিকা অপু উকিল।

আজ বৃহষ্পতিবার (৬ই আগষ্ট-২০২০) ধামরাই শ্রী শ্রী যশোমাধব মন্দির পরিদর্শন করেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক পর পর দুইবারের সফল সাধারণ সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও নেত্রকোনা-৩ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শ্রী অসিম কুমার উকিল সেই সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব-মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল ।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জননেতা মোহাদ্দেছ হোসেন, ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সামিউল হক, ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ যুব মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা,
শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতিত্রয় শ্রী দেবেশ রায় মৌলিক, শ্রী অসিত কুমার গোস্বামী,শ্রী অজিত কুমার চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক শ্রী প্রাণ গোপাল পাল, কল্লোল সেন, দপ্তর সম্পাদক সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু), সহ-দপ্তর সম্পাদক শ্রী অপু বনিক,প্রচার সম্পাদক সাংবাদিক শ্রী দীপক চন্দ্র পাল, সহ-প্রচার সম্পাদক স্বর্ণ কমল ধর,মন্দির কমিটির সদস্য শ্রী স্বপন কুমার পাল (শিক্ষক),শ্রী স্বপন পাল (কালা) সহ আরো উপস্থিত ছিলেন অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মন্দির পরিদর্শন কালে মন্দিরের পরিদর্শন বহিতে তাদের অনুভূতি লিপিবদ্ধ করেন। এ’সময় মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি শ্রী দেবেশ রায় মৌলিক মন্দির উন্নয়ন কল্পে সরকারি সহযোগিতা কামনা করে বলেন বাংলাদেশের ঐতিহ্যবাহী মন্দির শ্রীশ্রী যশোমাধব মন্দির, কিন্ত এখনো পর্যন্ত মন্দিরের উন্নয়নমূলক কাজ করার জন্য উল্লেখযোগ্য কোন সরকারি অনুদান আমরা পাইনি।

তখন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাংসদ অসিম কুমার উকিল অবাক বিস্ময়ে বলেন কি বলেন বাংলাদেশের ঐতিহ্যবাহী স্বনামধন্য একটা মন্দির আপনারা মন্দির উন্নয়নে সরকারি কোন অনুদান পাননি।

আপনারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট মন্দির উন্নয়নের জন্য আবেদন করে আমার সাথে যোগাযোগ করুন আমি আমার তরফ থেকে সর্বাত্মক চেষ্টা করব মন্দিরের উন্নয়নে সরকারি অনুদান যাতে পায় তার জন্য। আমরা মন্দিরে এসেছি প্রার্খনা করতে যাতে সবাই করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যা থেকে মানুষ মুক্তি পায়। এখানে এসে খুবই ভালো লেগেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button