জেলার খবর

ধামরাই পৌরসভার সাড়ে ৪ হাজার দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ উদ্বোধন করেন বেনজীর আহমদ এমপি।

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টার-ঃ

ধামরাই পৌরসভার সাড়ে ৪ হাজার
দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ উদ্বোধন করেন বেনজীর আহমদ এমপি।

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার হিসেবে ধামরাই পৌরসভার ৯টি ওয়ার্ডের অসহায় ও দুস্থ চার হাজার ৬২১ পরিবারের মধ্যে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

আজ সোমবার(২৭শে জুলাই) ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে পৌর আওয়ামী লীগের সভাপতি
ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার আয়োজনে স্থানীয় এমপি ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এ’সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন,
ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট খন্দকার আবুল কাশেম রতন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মাসুম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ , মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ শহিদুল্লাহ, পৌর কাউন্সিলর ও উপজেলা আওয়ামীলীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ সাহেব আলী, পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন সহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

ভিজিএফ এর চাল বিতরণ উদ্বোধন কালে মানণীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ বলেন করোনা কালে দেশের সকল উন্নয়ন মূলক কাজ চলমান আছে তেমনি পবিত্র ঈদ উপলক্ষে প্রতিবারের ন্যয় এবারও মানণীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ধামরাই পৌরসভার ৪ হাজার ৬২১ পরিবারের মাঝে প্রতি পরিবারে ১০ কেজি চাল বিতরন করা হচ্ছে। আপনারা মানণীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আপনারা জানেন মানণীয় প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিতে দিন-রাত নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন, সারাদেশের মধ্যে ধামরাই পৌরসভায় এবারও সুন্দর পরিবেশে বন্যাকবলিত, প্রতিবন্ধী, অসহায় ও দুস্থ ৪ হাজার ৬২১ পরিবারের মাঝে চাল বিতরণ করতে পেরেছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button