জেলার খবর

বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে “শেখ রাসেল দিবস” পালিত

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি (চট্টগ্রাম)

বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে “শেখ রাসেল দিবস” পালিত

“শেখ রাসেল
নির্মলতার প্রতীক

দুরন্ত প্রাণবন্ত নির্ভীক” প্রতিপাদ্যে চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে পালিত হয়েছে “শেখ রাসেল দিবস ২০২২।”

১৮ অক্টোবর’২২ ইং মঙ্গলবার সকাল ১০ টার সময় দিবসটি উদযাপন উপলক্ষে তথ্য ও প্রযুক্তি অধিদপ্তর, বাঁশখালীর সহযোগিতায় বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। সকাল ১০ টার সময় শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল স্কুল অব ফিউচার ল্যাবে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহি কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।

বিশেষ অথিতি ছিলেন, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার মাহমুদুল হাসান, আনসার ও ভিডিপি কর্মকর্তা দেলোয়ার হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা রোকনোজ্জামান সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন।

প্রধান অথিতির বক্তব্যে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, মীরজাফর খন্দকার মোস্তাকরা ১৫ আগস্ট বাংলার মহানায়ক শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে ভেবেছিল ইতিহাস থেকে মুছে ফেলা যাবে। হিংস্র হায়েনারা শিশু রাসেলকে হত্যা করে প্রমান করেছিল ঐ ঘাতকরা কত অমানবিক ও হিংস্র ছিল। দেশদ্রোহি খুনি মোশতাকের অনুসারী দেশদ্রোহী সড়যন্ত্রকারীরা এখনো ছদ্মবেশে লুকিয়ে আছে জানিয়ে তিনি সকলকে সতর্ক ও সচেতন থাকার কথা বলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button