রাজনীতি

লক্ষ্মীপুরে এবি পার্টির ঈদ পূর্নমিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠিত

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

লক্ষ্মীপুরে এবি পার্টির ঈদ পূর্নমিলনী ও প্রীতিভোজ অনুষ্ঠিত

আমার স্বপ্ন আমার দেশ এবি পার্টি বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলাতে এবি (আমার বাংলাদেশ) পার্টির ঈদ পূর্নমিলনী ও প্রীতিভোজ এর আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে এবি পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আশরাফ মাহমুদ রুমেল এর নিজ গ্রামে বাড়ি রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের বদরপুর গ্রামের বক্স আলী পাটওয়ারী বাড়ীতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই সময়ে বক্তব্য বলেন দেশের এবি পার্টি জনগণের পার্টি জনগণের পক্ষে কাজ করছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনবে। দেশ কে উন্নত দেশের তালিকায় নিতে হলে এবি পার্টির বিকল্প নেই।

এবি (আমার বাংলাদেশ) পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আশরাফ মাহমুদ রুমেল এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসবার্তার লক্ষ্মীপুর প্রতিনিধি, এবি পার্টির চট্টগ্রাম মহানগরীর আহ্বায়ক এডভোকেট গোলাম ফারুক, এবি পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, এবি পার্টির ঢাকা মহানগর দক্ষিণ এর আহ্বায়ক বিএন নাজমুল হক, এবি পার্টির কেন্দ্রীয় কমিটির সহকারী সদস্য সচিব ছিদ্দিকুর রহমান ও ইঞ্জিনিয়ার মো. লোকমান সহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button