জাতীয়জেলার খবর

নিউমার্কেটে সংঘর্ষ: মোরসালিন হত্যা মামলায় আসামি ১৫০

কুরিয়ারকর্মী নাহিদের পর নিউমার্কেটে শিক্ষার্থী ও ব্যবসায়ীদের সংঘর্ষে মোরসালিন নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মুরসালিনের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা করেছেন তার ভাই নুর মোহাম্মদ। মামলায় অজ্ঞাত ১০০-১৫০ জনকে আসামি করা হয়েছে। আজ শুক্রবার (২২ এপ্রিল) নিউ মার্কেট থানার অফিসার ইনচার্জ (ওসি) স ম কাইয়ুম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল রাতে মোরসালিনের মৃত্যুর ঘটনায় তার ভাই নুর মোহাম্মদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নাহিদের মামলার মতো এই মামলার আসামিরাও অজ্ঞাত। বাদী মামলায় কোনো আসামির নাম উল্লেখ করেনি। মামলায় কাউকে গ্রেপ্তার করা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, মামলাটি হয়েছে গতকাল রাতে। আমাদের তদন্ত চলমান রয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা করছি আমরা।

প্রসঙ্গত, সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে দুই দোকানের কর্মীদের বিরোধকে কেন্দ্র করে নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজ শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। মঙ্গলবার বিকাল পর্যন্ত থেমে থেমে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ ঘটনায় ঢাকা কলেজের দুই শতাধিক শিক্ষার্থী আহত হয়েছেন বলে দাবি করেছে কলেজ কর্তৃপক্ষ। এর মধ্যে ৫০ জনের অবস্থা গুরুতর। এ ছাড়া দুই দিনের এসব ঘটনায় অন্তত ১১ জন সাংবাদিক এবং পুলিশের ২৫ জন সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button