বিনোদন

ইউক্রেনের শিশুদের জন্য সাহায্য চাইলেন বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া

রাশিয়া-ইউক্রেনের মধ্যকার যুদ্ধে শিশুদের জন্য সাহায্য চাইলেন বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা সিএনএনের একটি প্রতিবেদন শেয়ার করেছেন। ইউক্রেনের সাবওয়ে স্টেশনে বিভিন্ন দেশের নাগরিকদের ভয়াবহ পরিস্থিতির চিত্র তাতে দেখা যায়। ভয়-উৎকণ্ঠা লেগে আছে তাদের চোখে-মুখে।
ভিডিওর ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘ইউক্রেনের উদ্ভূত পরিস্থিতি খুবই ভয়াবহ। সেখানকার নিরপরাধ সাধারণ মানুষ প্রচন্ড আতঙ্কে দিন কাটাচ্ছেন। ভবিষ্যতে কী অপেক্ষা করছে তা কেউ জানে না। এই পরিস্থিতি কোন দিকে মোড় নিচ্ছে, এখনই বলা যাচ্ছে না। তবে এই সময়ের রেশ থেকে যাবে। পরবর্তী সময়ে বিশ্বজুড়ে তা প্রতিধ্বনিত হবে।’
চরম বৈশ্বিক সংকটে ইউক্রেনের নিপীড়িত মানুষের প্রতি তার সমর্থন রয়েছে। সেখানকার ভুক্তভোগী মানুষের জন্য বিশ্বের যেকোনো প্রান্ত থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ করেন প্রিয়াঙ্কা।
ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে চরম অনিশ্চয়তার মুখে ইউক্রেনের ৭৫ লাখ শিশুর জীবন। তাদের জন্য ‘জরুরি সাহায্য তহবিল’ খুলেছে ইউনিসেফ। সেখানে সবাইকে সাহায্যের অনুরোধ জানান প্রিয়াঙ্কা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button