রাজনীতি

আমার আস্থা সব সময় জনগণ : আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার আস্থা সবসময় আমার জনগণ। উনি (শামীম ওসমান) কীভবে মাঠে থাকবেন। উনি একজন সংসদ সদস্য। আচরণবিধি লঙ্ঘন হবে তারা মাঠে থাকলে। আমি আবারও গণমাধ্যমের কাছে বলি আমার আস্থা সব সময় জনগণের প্রতি, আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। এর বাইরে আর কিছু বলতে চাই না।

আজ মঙ্গলবার সকালে খানপুরে নির্বাচনী প্রচারে নেমে এ কথা বলেন তিনি।

এ সময় নির্বাচনী প্রচারে তিনি বলেন, নির্বাচনের পরিবেশ খুব সুন্দর আছে। উৎসবমুখর পরিবেশে প্রচার চলছে। ১৬ জানুয়ারি সবাই সুন্দর করে ভোট দিতে পারবে।

আইভী জানান, বিগত দিনের ইতিহাস নারায়ণগঞ্জের নির্বাচনের পরিবেশ যতই টান টান থাকুক নির্বাচনের দিন এখানে সুষ্ঠু নির্বাচন হয়। মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যায়। আশা করি এবারও সেই রকম পরিবেশ থাকবে। ভোটাররা যেন নির্বিঘ্নে ভোট দিতে যেতে পারে সেই পরিবেশটা যেন প্রশাসন নিশ্চিত করে।

আইভী বলেন, মেগা প্রকল্পের কাজ যেগুলো চলমান সেগুলো দ্রুত শেষ হবে। আমরাই তো বলি সব ধরনের অস্রধারীদের গ্রেপ্তার করা হোক। শহরের মধ্যে যারা মাদক ব্যবসায়ী, যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে তাদের গ্রেপ্তার করা হোক। এটা সব প্রার্থীরই চাওয়া থাকে। উনি (তৈমূর) বলেন পরিবেশটা সুন্দর থাকুক, আমিও বলি পরিবেশটা সুন্দর থাকুক। আমি চাই এমন কোন ঘটনা যেন না ঘটে যার কারণে সমস্যা সৃষ্টি হয়।

তৈমূর আলম খন্দকারের অভিযোগের ব্যাপারে আইভী বলেন, তিনি সব যায়গায় ঘুরে বেড়াচ্ছেন কোথাও কোনো সমস্যা হয়নি। তাহলে নির্বাচনের পরিবেশ নিয়ে উনি কীভাবে বিতর্ক তৈরি করছেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button