জেলার খবর

বাঁশখালীতে গনধর্ষনের শিকার এক প্রবাসীর স্ত্রী: গ্রেফতার ২

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম প্রতিনিধি-ঃ

বাঁশখালীতে গনধর্ষনের শিকার এক প্রবাসীর স্ত্রী: গ্রেফতার – ২

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল গ্রামে এক প্রবাসীর স্ত্রী নিজ বাড়িতেই গণধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষিতা প্রবাসীর স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বাঁশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ২ ধর্ষককে গ্রেফতার করেছে। গ্রেফকারকৃত ২ ধর্ষক হচ্ছে, এনামুল হক(৩২) ও রবিউল আলম রকি(৩০)
২৪ জুন, বুধবার দিবাগত রাত্রে উপজেলার চাম্বল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সোহেল পাড়ায় লোমহর্ষক এ ঘটনা ঘটে। ২৮ বছর বয়সি ধর্ষিতা ঐ গৃহবধূ নিজ বাড়িতেই এই গণধর্ষণের শিকার হন। ২৫ জুন বৃহস্পতিবার নির্যাতনের শিকার গৃহবধূ থানায় অভিযোগ দায়ের করলে বাঁশখালী থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে এনামুল ও রবি নামে ২ ধর্ষককে গ্রেফতার করে। ধর্ষিতা গৃহবধুকে ডাক্তারী পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, চাম্বল ৫ নম্বর ওয়ার্ডের সালেহ আহমদ পাড়ার এক প্রবাসীর স্ত্রী ধর্ষিতা এই গৃহবধু রাতে নিজ বাড়িতে ঘুমিয়ে গেলে গভীর রাতে ৭-৮ জনের দুর্বৃত্তরা গৃহবধূর ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় তারা ওই নারীকে হাত-পা ধরে রেখে একের পর এক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার লাঞ্চিত নারী বাঁশখালী থানায় অভিযোগ দায়ের করলে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের নির্দেশে থানার চৌকষ একটি পুলিশ টিম দ্রূততম সময়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত এনামুল হক (৩২) ও রবিউল আলম (২৯) কে গ্রেফতার করে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রেজাউল করিম মজুমদার জানান, ধর্ষণের ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে এবং তাদেরকেও স্বল্প সময়ের মধ্যে গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি আশা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button