জেলার খবর

বাঁশখালীতে সিএনজি চাপায় খালেদের মর্মান্তিক মৃত্যু: এলাকায় শোকের ছায়া।

এনামুল হক রাশেদী, চট্টগ্রাম প্রতিনিধি-ঃ

বাঁশখালীতে সিএনজি চাপায় খালেদের মর্মান্তিক মৃত্যু: এলাকায় শোকের ছায়া।

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার কালিপুরে সিএনজি চাপায় খালেদুল হক নামে এক যুবকের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। সিএনজি অটোটিকে বাঁশখালী থানা পুলিশ আটক করে থানায় নিয়ে এসেছে।
২৩ জুন, মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার সময় উপজেলার কালিপুর ইউনিয়নের সফিরের দোকান এলাকায় মর্মান্তিকভাবে এ সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়। নিহত খালেদুল হক (৩৮) বাশঁখালী উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি বর্তমানে আফ্রিকা প্রবাসী সাঈদুল হক সাইদ ও মাস্টার জুলফিকারের ছোট ভাই এবং কালিপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা মরহুম বুজরুছের ছেলে।
নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, নিহত খালেদ সকাল ৯ টার সময় নিজ বাড়ি থেকে বের হয়ে সফিরের দোকান এলাকায় রাস্তার পাশেই দাঁড়ানো ছিল। এমন সময় চট্টগ্রাম শহরমুখী একটি সিএনজি গাড়ি দ্রুতগতির একটি হায়েসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দাঁড়ানো খালেদকে চাপা দিয়ে চলে যায়। সিএনজি চাপায় মারাত্বক আহত খালেদকে স্থানীয়রা সাথে সাথে প্রথমে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিলে ডাক্তাররা তার আঘাত গুরুতর বিধায় দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ব্যক্তিগত জিবনে অমায়িক, ভদ্র ও সর্বজনপ্রিয় অবিবাহিত খালেদুল হকের(৩৮) মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কালিপুরের সফিরের দোকান এলাকায় গাড়ি চাপায় একজনের মৃত্যুর সংবাদ শুনার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করি এবং সিএনজি গাড়িটি আটক করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের সাথে যোগাযোগের পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button