জেলার খবর

৫৫ বার রক্ত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন মনিরামপুরের তহিদ

আবদুল্লাহ আল মামুন, মনিরামপুর উপজেলা প্রতিনিধি-(যশোর)

৫৫ বার রক্ত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন মনিরামপুরের তহিদ

৫৫ বার রক্ত দান করে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন মনিরামপুর উপজেলার বিশিষ্ট সমাজ সেবক পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থার খুলনা বিভাগীয় মানবধিকার বিষয়ক সম্পাদক শাহরিয়ার ইসলাম তহিদ।

২০ অক্টোবর বুধবার মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাবিব নামে এক যুবক কে রক্ত দেয়ার মাধ্যমে তহিদের ৫৫ তম রক্ত দান করা হয়। জানতে চাইলে তহিদ বলেন মানুষ মানুষের জন্য আল্লাহ পাক আমাকেও অসুস্থ করে রাখতে পারতেন তিনি আমাকে সুস্থ রেখেছেন এতে আল্লাহর দরবারে লাখ কোটি শুকরিয়া। মানুষের বিপদে আপদে পাশে থাকলে আল্লাহ পাক পরকালে আমাকে এই উচিলাই মাফ করে দিতে পারেন পাশাপাশি দুনিয়াতেও আমাকেও সমস্ত রকম বালামসিবত থেকে আমাকে হেফাজত করবেন।

শাহরিয়ার ইসলাম তহিদ আরো বলেন আমাদের পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থা শুধু রক্ত দান নয় করোনা মহামারীতে দেশের বিভিন্ন স্থানে অসহায় হত দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে এছাড়াও বিভিন্ন এতিমখানায় ছাত্রদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে আমাদের এই কার্যক্রম সব সময় অসহায় হত দরিদ্র মানুষের সাহায্যে অব্যাহত থাকবে। আর কোন মুমুর্ষ রোগীর রক্ত প্রয়োজন হলে আমাদের জানালে মুহূর্তে গিয়ে রোগীদেরকে রক্ত চেষ্টা করি।

সরেজমিনে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় সমাজ সেবক শাহরিয়ার ইসলাম তহিদ হাসপাতালে বিভিন্ন রোগিদের পরিদর্শন করছেন পাশাপাশি সবাইকে বিভিন্ন ভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button