জেলার খবর

বগুড়া সোনাতলায় পৌরসভা নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া সোনাতলায় পৌরসভা নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা

আগামী ২ নভেম্বর বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনের ভোট গ্রহনকে সামনে রেখে ৫৪ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে। ১৮ অক্টোবর সোমবার বিকালে এ উপলক্ষে উপজেলা বঙ্গবন্ধু হল রুমে প্রতীক বরাদ্দ ছাড়াও নির্বাচনে আচরনবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব‍্য রাখন সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মাহবুব আলম শাহ্। বিশেষ অতিথির বক্তব‍্য দেন সহকারী পুলিশ সুপার (শিবগঞ্ঝ সার্কেল) তানভির হাসান ও সোনাতলা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা।

এ ছাড়াও বক্তব‍্য রাখেন মেয়র প্রার্থী শাহিদুল বারী খান রব্বানী,আলহাজ্ব জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু ও এ কে এম শাকিল রেজা বাবলা,কমিশনার প্রার্থী তাহেরুল ইসলাম তাহের,জহুরুল ইসলাম শেফা,আব্দুল গফুর, হারন অর রশিদ ও রেজাউল করিম রেজা। আলোচনা শেষে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এ ব‍্যাপারে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার আশরাফ আলী জানান, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শাহিদুল বারী খান রব্বনী ‘নৌকা’,স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব জাহাঙ্গীর আলম আকন্দ ‘নারিকেল গাছ’ ও এ কে এম শাকিল রেজা বাবলা ‘জগ’ প্রতীক পেয়েছেন।

এছাড়াও ৪০ জন সাধারন কাউন্সিলর ও ১১ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলদের মাঝেও প্রতীক বরাদ্দ করা হয়েছে। এবার প্রথম বারের মত ১৯ হাজার ৫’শ ২৩ জন ভোটার ইভিএম এর মাধ‍্যমে তাদের ভোট প্রদান করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button