জেলার খবর

ধামরাইয়ে ভাড়ারিয়া ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে ভাড়ারিয়া ইউনিয়নে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকার ধামরাইয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং গণ ভোজের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৭ আগষ্ট) সকাল ১১ টার দিকে স্থানীয় আওয়ামী লীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী চেয়ারম্যান প্রার্থী মোঃ মোছলেম উদ্দিন মাসুম এর উদ্যােগে এবং ভাড়ারিয়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ ওয়ার্ড আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের সার্বিক সহযোগিতায় কাকরান বাজার এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শোক দিবসের এ’অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভাড়ারিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল রহিম।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আধুনিক ধামরাইয়ের রূপকার জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ অনুষ্ঠানে আগত সবার উদ্দেশ্যে ভার্চুয়ালে যুক্ত হয়ে মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন।

মঞ্চে উপস্থিত থেকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, মহিলা নেত্রী অ্যডভোকেট, মাকসুদা আক্তার আলো প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক-লীগের ঢাকা উত্তরের সহ-সভাপতি ও ভাড়ারিয়া ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ আব্দুর রউফ, ধামরাই উপজেলা সেচ্ছাসেবক-লীগের সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন,ভাড়ারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন,ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সদস্য ও যুবলীগের সাবেক সভাপতি মোঃ কামরুল মেম্বারসহ ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা। এ ছাড়াও এ অনুষ্ঠানে এলাকার শতশত সাধারণ মানুষ ও আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠন এর বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button