জেলার খবর

সোনাইমুড়ীতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ,গ্রেফতার ১

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সোনাইমুড়ীতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ,গ্রেফতার ১

নোয়াখালীর সোনাইমুড়ীতে এক কিশোরীকে (১৪) অপহরণ করে ধর্ষণের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত মো.সাগর সর্দার (২৪) শরীয়তপুর জেলার বেদেরগঞ্জ থানার ছওগা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নাজিরপুর গ্রামের সর্দার বাড়ির নূর মোহাম্মদ সর্দারের ছেলে।

শুক্রবার (২০ আগস্ট) বিকেল ৪টার দিকে উপজেলার বারগাঁও ইউনিয়নের কাশিপুর বাজারের সিএনজি স্টেশনে এ ঘটনা ঘটে। ভিকটিমের অভিযোগ সূত্রে জানা যায়, মোবাইল ফোনের মাধ্যমে ধর্ষক সাগরের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। পরিচয়ের সুবাদে সে তাকে প্রেমের প্রস্তাব দেয়।

কিশোরী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সাগর কিশোরীর ওপর ক্ষীপ্ত হয়ে উঠে।এরপর গত শুক্রবার বিকেলে ওই কিশোরী নিজের বাড়ি থেকে নানার বাড়ি যাওয়ার পথে বিকেল ৪টার দিকে পরিকল্পিতভাবে কাশিপুর বাজারের সিএনজি স্টেশন থেকে সাগর তাকে অপহরণ করে ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে।

সোনাইমুড়ী থানা সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরীর পিতার অভিযোগ পেয়ে বুধবার দিবাগত রাতে ঢাকার ভাটারা থানা এলাকার জগন্নাথপুর বাড্ডা এ্যাপোলো হাসপাতালের বিপরীতে একটি বাসায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ধর্ষককে গ্রেফতার করে সোনাইমুড়ী থানা পুলিশ।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম জানান, এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে সোনাইমুড়ী থানায় অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button