জেলার খবর

পাইকগাছায় প্রতিবন্ধী ধর্ষনের অভিযেগে ধর্ষক আটক

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় প্রতিবন্ধী ধর্ষনের অভিযেগে ধর্ষক আটক

খুলনার পাইকগাছায় মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণ করার সময় স্থানীয় জনতা আমিন গাজী (৪৫) নামে এক বাস শ্রমিককে পুলিশে দিয়েছে। বুধবার রাত সাড়ে বারোটার দিকে পৌরসভার ৯ নং ওয়ার্ডে নির্মানাধীন পলিটেকনিক কলেজের পাশে এ ঘটনা ঘটে। ধৃত বাসশ্রমিক উপজেলার গদাইপুর চরমলই গ্রামের মৃত আঃ কাদের গাজী (আদম) গাজীর ছেলে। এঘটনায় থানায় মামলা হয়েছে।

মামলার বিবরনে জানা যায়, মঙ্গলবার দিবাগত বুধবার রাত আনুঃ সাড়ে ১২ টায় ধর্ষক মোমিন পৌরসভার ৯নং ওয়ার্ডের শিববাটীস্থ পলিটেকনিক (নির্মানাধীন) কলেজ রোডের মৃত কফিল উদ্দিনের বাড়ীতে যায়। বারান্ডায় কফিলের মানষিক প্রতিবন্ধী মেয়ে ঘুমিয়ে ছিল। এ সময় তাকে ধর্ষন করতে থাকলে শব্দ পেয়ে বাইরে এসে মোমিনকে উলঙ্গ অবস্থায় দেখে চীৎকার করলে আশপাশ থেকে লোকজন এসে তাকে ধরে আটকে রাখে।এবং পুলিশকে জানায়।

পুলিশ ভিকটিমসহ ধর্ষককে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষিতার মা ভানু বিবি বাদী হয়ে মোমিনকে আসামী করে থানায় এজহার দাখিল করেছে।পুুলিশের কাছে মোমিন ঘটনার সত্যতা স্বীকার করেছে। সে জানায় ইনজেকশনের মাধ্যমে সে বন্ধ্যাত্বকরণ করেছে। উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান বলেন, যে মেয়েটাকে নিয়ে থানায় ধর্ষন মামলা হয়েছে সমাজসেবা অধিদপ্তরে প্রতিবন্ধীর তালিকায় তার নাম রেজিষ্টেশন করা আছে।

ওসি এজাজ শফী জানান, আসামীকে আইনে প্রক্রিয়ায় আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমকে আইনানুগ মেডিকেল রিপোর্টের জন্য প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button