জেলার খবর

সোনাতলায় মন্দিরের উন্নয়নে এমপি সাহাদারা মান্নানের অনুদান প্রদান

বিকাশ চন্দ্র, বগুড়া প্রতিনিধিঃ

সোনাতলায় মন্দিরের উন্নয়নে এমপি সাহাদারা মান্নানের অনুদান প্রদান

বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাড় ইউনিয়নের লোহাগাড়া সার্ব্বজনীন দুর্গা মন্দিরের উন্নয়ন এর জন্য বগুড়া-১, আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নানের দেয়া অনুদান প্রদান করা হয়েছে। শনিবার (১৪ আগষ্ট) সকালে তার প্রতিনিধি হিসেবে মন্দির পরিচালনা কমিটির নিকট এ নগদ অর্থ অনুদান প্রদান করেন দিগদার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শ্রী নিরঞ্জন চন্দ্র রায়।

এসময় উপস্থিত ছিলেন, দিগদার ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শ্রী বিদুৎ চন্দ্র রায়, সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম রাজা, আব্দুল করিম সহ সহয়োগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী।

সে সময় অনুদান প্রদানকালে শ্রী নিরঞ্জন চন্দ্র রায় বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর মসজিদ, মন্দির সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান তথা স্কুল, কলেজ, মাদ্রাসা ও সকল ধর্মীয় প্রতিষ্ঠান থেকে শুরু করে রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রয়েছে। সেই সাথে তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

তাই সারা বাংলাদেশ তথা জেলা উপজেলা পর্যায়ের সকল নেতাকর্মীদের একযোগে কাধে কাধ মিলিয়ে আগামী সকল নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে নিরলস ভাবে মাঠ পর্যায়ে একযোগে কাজ করার আহবান জানান তিনি।

সেইসাথে জননেতা প্রয়াত আব্দুল মান্নানের স্বপ্নকে বাস্তবায়ন করতে মাননীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান এবং তারুন্যের প্রতিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব মোঃ এ্যাড. মিনহাদুজ্জামান লীটন মহোদয়ের দিক নির্দেশনায় তাদের ন্যায়-নীতি ও আদর্শ অনুযায়ী আমাদের সকলকে এক হয়ে এ উপজেলার প্রতিটি উন্নয়ন মুলক কাজে অংশ গ্রহন করতে হবে বলেও সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button