জেলার খবর

কাহালুতে মেয়র আব্দুল মান্নানের বিরুদ্ধে মিথ্যা মামলায় প্রতিবাদে বিশিষ্ট নাগরিকদের তীব্র নিন্দা

বগুড়া প্রতিনিধিঃ

কাহালুতে মেয়র আব্দুল মান্নানের বিরুদ্ধে মিথ্যা মামলায় প্রতিবাদে বিশিষ্ট নাগরিকদের তীব্র নিন্দা

বিশিষ্ট নাগরিক সমাজ আমরা গত ১২ তারিখে ০৮ নং ওয়ার্ডে সংগঠিত আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজের সাথে কিছু ঠিকাদার ও যুবলীগের যে কথা কাটাকাটি এবং ধাক্কা / ঠেলা ঠেলীর ঘটনার গভীর উদ্বেগ প্রকাশ করছি। এই ঘটনাকে কেন্দ্র করে নব নির্বাচিত মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান ও প্যানেল মেয়র মোঃ ইউসুফ আলীকে প্রধান আসামি করে সাবেক মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ যে মামলা দায়ের করেন তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণিত।

আমরা মনে করি নবনির্বাচিত মেয়র আলহাজ্ব আব্দুল মান্নানকে ঘায়েল ও হেয় প্রতিপূর্ণ করার জন্য পরাজিত মেয়র আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ এই মামলা দায়ের করেছেন। আমরা এই মিথ্যা মামলা দায়ের তিব্র্য প্রতিবাদ জানাচ্ছি ও মিথ্যা মামলা প্রত্যাহার করার জোর দাবী জানাচ্ছি।

বিবৃতিদাতারা বিশিষ্ট নাগরিক সমাজের অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী কাজী আব্দুর রশিদ, মোঃ ফরিদ উদ্দিন ফকির, আলহাজ্ব আব্দুল মান্নান, আলহাজ্ব আশরাফুজ্জান বিপ্লব, মোঃ হাফিজার রহমান,ভিপি জিল্লুর রহমান, প্রভাষক শাহাবুদ্দিন, মোঃ আলমগীর, কুতুবশাহাবউদ্দীন, আজিজুল হাকিম, মোহাম্মদ আলী সুমন, মোস্তাকিন রহমান, মোঃ জাহিদ হাসান জালাল, হাবিবুর রহমান হাবিব প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button