জেলার খবর

আখাউড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার দিলেন : আইনমন্ত্রী

মো. আল আমিন, জেলা প্রতিনিধি-(ব্রাহ্মণবাড়িয়া)

আখাউড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার দিলেন : আইনমন্ত্রী

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় চাহিদা বেড়েছে অক্সিজেনের। আর তাই করোনা রোগীদের জন্য আখাউড়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ১২টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি।

আজ শনিবার সকালে আইনমন্ত্রীর পক্ষে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল এই অক্সিজেন সিলিন্ডার তুলে দেন ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা: মো: একরাম উল্লার হাতে।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল জানায়, করোনায় মানুষ এখন বিপর্যস্ত। সবচেয়ে কঠিন সময় পার করছে সাধারণ মানুষ। এলাকার মানুষের অক্সিজেন চাহিদা মিটাতে মাননীয় মন্ত্রী দুইটি করে পৌরসভা ও ৫ ইউনিয়নে ১২টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন। আখাউড়াবাসীর পক্ষ থেকে তিনি মন্ত্রীকে ধন্যবাদ জানান। অক্সিজেন সিলিন্ডার হাতে পেয়ে সিভিল সার্জনও ধন্যবাদ জানান আইনমন্ত্রীকে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা পরিবার পরিকল্পনা ডা: রাসেদুল, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, সাধারন সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের আরএমও ডা: শ্যামল ভৌমিক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button