বিনোদন

তৃতীয় সন্তানের মা হচ্ছেন কারিনা! (ভিডিও)

তৈমুরের ভাই এসেছে মাত্র মাস কয়েক। আর তার মাঝেই তৃতীয় সন্তান আসার খবর জানালেন কারিনা কাপুর খান। যা শুনে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। প্রথমে যেন নিজের কান আর চোখকেই বিশ্বাস করতে পারেননি তারা। যদিও পরে স্পষ্ট হয় গোটা ব্যাপারটা।

কারিনার এই ‘তৃতীয় সন্তান’ তার লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’। নিজের গর্ভকালীন নানান অভিজ্ঞতার আলোকে লেখা এই বইকেই নিজের তৃতীয় সন্তান বলেছেন কারিনা।

বইয়ের ব্যাপারে তিনি বলেন, এটা একটা অন্য রকম জার্নি। আমার দুইবারের প্রেগন্যান্সির বিভিন্ন আপডেট সবার সঙ্গে ভাগ করে নিয়েছি… কোনোদিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম। আবার কোনো দিন বিছানা ছেড়ে উঠতেই ইচ্ছা করতো না। আমার নিজের অভিজ্ঞতাই এই বইয়ে লেখা হয়েছে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই।’

কেরিয়ারের মধ্য গগনে থাকাকালীন তিনি মাতৃত্বের সিদ্ধান্ত নেন। ২০১৭ সলের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। সেসময় প্রেগন্যান্সির মধ্যেও চুটিয়ে কাজ করেছিলেন। আর ২০২১ সলের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দেন কারিনা। করোনার কারণে সেসময় টুকটাক ফোটোশুট তো করেছিলেনই, সঙ্গে একটি রেডিও শো-ও হোস্টিং করেছিলেন সুপার মম বেবো। আর মাসখানেকের মধ্যেই ফিরে গিয়েছেন পুরনো রুটিংয়ে। ঝরিয়ে ফেলেছেন মেদ। শুরু করে দিয়েছেন শুটও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button