জেলার খবর

বগুড়ায় একদিনের ব্যবধানে আবার যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা।

তানভীর ইসলাম রাজু, বগুড়া প্রতিনিধি-ঃ

বগুড়ায় একদিনের ব্যবধানে আবার যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা।

বগুড়ায় একদিনের ব্যবধানে গতকাল রোববার দুপুরে প্রকাশ্যে যুবলীগ নেতা আবু তালেবকে গলা কেটে হত্যা করা হয়েছে। ঘটনাটি শহরের আকাশতারা এলাকায় রোববার (১৪ জুন) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবু তালেব আকাশতারা গ্রামের আব্দুস সামাদের ছেল।। নিহত আবু তালেব শহর যুবলীগের সাবগ্রাম বন্দর কমিটির সাধারণ সম্পাদক ছিল।

পথচারীদের মাধ্যমে জানা গেছে, আবু তালেব সাবগ্রাম বাজার থেকে চাল কিনে বাড়ি ফেরার পথে বাড়ির কাছে একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ধরে।রাস্তারপাশে কচুক্ষেতে তালেবকে ফেলে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্য করে দূর্বৃত্তরা পালিয়ে যায়। এদিকে গত শুক্রবার আকাশতারা এলাকাতে দিনের বেলায় কুপিয়ে হত্যা করা হয় শাকিল নামের এক বালু ব্যবসায়ীকে। নিহত আবু তালেব বগুড়া শহরের হকার্স মার্কেটে ব্যাগের দোকান ছিল।এছাড়া তিনি এলাকায় বালুর ব্যবসা করতেন।

প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, ২০১৫ সালে নিহত আবু তালেবের ঘনিষ্ঠ বন্ধু যুবলীগ নেতা মানিক খুন হন। সে সময় আবু তালেব মানিক হত্যা মামলার আসামি আল আমিন নামের এক যুবককে ধরে মারপিট করে পা ভেঙে দিয়ে পুলিশে সোপর্দ করেন। সেই আল আমিন ও তার সহযোগী রাফি শুক্রবারে সংঘটিত শাকিল হত্যা মামলার আসামি হয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। আল আমিনের সহযোগী রাফিও ছিল যুবলীগ নেতা মানিক হত্যা মামলার আসামি।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, হত্যাকান্ডের প্রকৃত কারণ জানা যায়নি। হত্যার প্রকৃত কারণ অনুসন্ধান চলছে। জড়িতদের শনাক্ত করতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।

আবু তালেব হত্যাকান্ডের পর বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা ও অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের সঙ্গে কথা বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button