জেলার খবর

মহাসড়কের গর্ত পূরণ করে প্রশংসা কুড়িয়ে নিলেন ওসি সাইফুল ইসলাম।

তানভীর ইসলাম রাজু, বগুড়া প্রতিনিধি-ঃ

মহাসড়কের গর্ত পূরণ করে প্রশংসা কুড়িয়ে নিলেন ওসি সাইফুল ইসলাম।

মহাসড়কের গর্ত পূরণ করে প্রশংসা কুড়িয়ে নিলেন বগুড়ার কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জনাব, মোঃ সাইফুল ইসলাম।

১৪-০৬-২০ খ্রিঃ কুন্দারহাট হাইওয়ে থানাধীন নাটোর-বগুড়া মহাসড়কের ভাঙা রাস্তার কারণে একটি মালবাহী ট্রাক উল্টে যায় এবং অনেক যানজটের সৃষ্টি হয়।

উক্ত ঘটনার খবর পেয়ে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম তার সঙ্গীয় ফোর্স উক্ত ঘটনাস্থলে হাজির হোন এবং যানজট নিরসনে কার্যক্রম শুরু করেন।

তাছাড়া শুধু যানযট নিরসনেই তিনি থেমে থাকতে পারেনি। সাধারণ মানুষ ও দেশের উন্নয়ন অগ্রগতির কথা ভেবে গর্ত হওয়া রাস্তা নিজ হাতে ও রোডস এন্ড হাইওয়ের লোকজনকে ডেকে রাস্তা মেরামত করেন।

যানবাহন শ্রমিক এবং জনগণ গণমাধ্যম কর্মীদের কাছে বলেন এমন একজন মানুষকে অফিসার ইনচার্জ হিসেবে পেয়ে আমরা নিজেদের জীবন নিরাপদ মনে করছি।

গণমাধ্যম কর্মী কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ-কে উক্ত কার্যক্রম উদ্দেশ্য করে জানতে চাইলে বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী ও আমার উর্ধতন কর্মকর্তাদের নির্দেশনা মোতাবেক সকল কাজ করার জন্য সর্বত্র প্রস্তুত থাকবো এবং সাধারণ মানুষকে নিরাপদে রাখার জন্য নিজেকে দেশ ও দেশের মানুষের সেবায় নিয়োজিত রাখবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button