জেলার খবর

বগুড়া শিবগঞ্জে মাদ্রাসা সভাপতির সংবাদ সম্মেলন

বিকাশ চন্দ্র, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়া শিবগঞ্জে মাদ্রাসা সভাপতির সংবাদ সম্মেলন

বগুড়ার শিবগঞ্জ উপজেলা উপজেলার মোকামতলা ইউনিয়নের বাদিয়া চড়া গ্রামের ডা মোঃ ঠান্ডা মিয়ার ছেলে ও বাঘমারা দাখিল মাদ্রাসার সভাপতি ব্যবসায়ী মোঃ জুলফিকার রহমান গতকাল শিবগঞ্জ সোনালী ব্যাংক এলাকায় তার ব্যক্তিগত কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, বাদিয়াচড়া গ্রামের জাহাঙ্গীর এর বাগানের কলা ও কাঁঠাল লুটপাট, বসত বাড়িতে হামলা ভাংচুর সম্পর্কে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে। তাহা সম্পূর্ণ ভিত্তিহীন, মিথ্যা ও বোনোয়াট। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য প্রতিক্ষরা আমার নামে অভিযোগ এনে সাংবাদিকদের ভুল বুঝিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করেছেন।

তিনি আরো বলেন আমি মাদ্রাসার সভাপতি হওয়ায় বিগত সময়ে আমাদের গ্রামের কিছু চোর ও অন্যায় কারীদের বিরুদ্ধে আমি প্রতিবাদ করার কারণে ও তাদেরকে গ্রামের লোকজনের সহযোতিায় এ ধরনের কাজের প্রতিবাদ করার কারণে তারা দলবদ্ধ হয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন চক্রান্তে লিপ্ত হয়েছে।

তিনি আরো বলেন, জয়নাল আবেদনী এর ছেলে জাহাঙ্গীর হোসেন উল্লেখিত ব্যক্তিদের লেলিয়ে দেওয়ার কারণে গত ২ মাস যাবৎ গ্রামে অশান্তি সৃষ্টি হয়েছে। এর ফলে জাহাঙ্গীর ঐ সব খারাপ শ্রেণির লোকজন দ্বারা সাধারণ গ্রামের খেটে খাওয়া মানুষের বাড়ি-ঘর ভাংচুর মারপিট, মটর সাইকেল ছিনতাই সহ বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রম চালিয়ে যাওয়ার কারণে ইতিপূর্বে শিবগঞ্জ থানায় ২টি মামলা হয়েছে ঔ গ্রামের পোটল কে মারপিট করার কারণে মামলার প্রেক্ষিতে তার স্ত্রী রহিলা বেগম বাদি হয়ে মামলা করলে মামলার প্রেক্ষিতে জাহাঙ্গীর জেল হাজতে রয়েছে।

জাহাঙ্গীর সমর্থকরা তাদের নিজের বাড়ি ভাংচুর করেছে, এমনকি তারা নিজের বাগানের কলা, কাঁঠাল কেটে আমাদের উপর মিথ্যা মামলা করার চেষ্টা করছে। প্রতিপক্ষরা গ্রামের সাধারণ মানুষের বাড়ি-ঘর ভাংচুর করে ও ফসলের ব্যাপক ক্ষতি সাধিত করে। বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটনের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button