জেলার খবর

বায়েজিদ থানা এলাকায় চাঁদাবাজির টাকাসহ দুই মহিলা চাঁদাবাজ গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধিঃ

বায়েজিদ থানা এলাকায় চাঁদাবাজির টাকাসহ দুই মহিলা চাঁদাবাজ গ্রেফতার

মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন চাঁদাবাজ চক্রের ০২ জন সক্রিয় সদস্যকে চাঁদাবাজির অর্থসহ হাতেনাতে আটক করেছে র‍্যাব-৭,

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ০২ জন সক্রিয় সদস্যকে চাঁদাবাজির অর্থসহ হাতেনাতে আটক করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

র‍্যাব-৭,চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন বাংলাবাজার কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরীফ কমপ্লেক্স সংলগ্ন এশিয়ান হাইওয়ে রোডের উপর ফুটপাতের উপর বিভিন্ন ক্ষুদ্র ব্যবসায়ী, পরিবহনের নিকট হতে স্থানীয় রাজনৈতিক ব্যক্তিদের নাম ব্যবহার করে চাঁদা দাবীসহ চাঁদার টাকা আদায় করে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৮ জুন রাত ৮ ঘটিকায় ২০২১ র‍্যাব-৭,

চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে চাঁদা আদায় করা কালে আসামী

১। মোসাঃ জান্নাত (৫০), স্বামী- মৃত আব্দুল মতিন, পিতা- মৃত খোইল্লা মিয়া, সাং- আসাদনগর (আদম ভূইয়া বাড়ী), থানা-ব্রাহ্মনপাড়া, জেলা-কুমিল্লা, বর্তমানে সাং-শেরশাহ্ বাংলা বাজার ০২নং ওয়ার্ড, থানা-বায়েজিদ বোস্তামী, চট্টগ্রাম মহানগরী এবং

২। ফাতেমা বেগম (৪০), স্বামী- মোঃ হায়দার আলী, পিতা- মৃত ফরিদ মিয়া, সাং- শেরশাহ্ বাংলা বাজার, ব্যাংক পাহাড় সরকারী খাস জায়গা, থানা- বায়েজিদ বোস্তামী, চট্টগ্রাম মহানগরীদের আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীদের জিজ্ঞাসাবাদে তারা চাঁদাবাজীর কথা স্বীকার করে এবং আটককৃত আসামীদের দেহ তল্লাশী করে চাঁদা আদায়ের নগদ ১,২০০ টাকা জব্দ করে। চাঁদাবাজদের হাতেনাতে আটকের পর উক্ত এলাকার সাধারণ মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button