জেলার খবর

আসুন করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধান করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি

বিজয় চন্দ্র সরকার, জেলা প্রতিনিধি-(কিশোরগঞ্জ)

আসুন করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক পরিধান করি ও স্বাস্থ্যবিধি মেনে চলি

অদ্য ২৩/০৬/২০২১ খ্রি. তারিখে কিশোরগঞ্জ জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ শামীম আলম এঁর সার্বিক নির্দেশনায় ক্রমবর্ধমান করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলায় একযোগে সচেতনতামূলক ক্যাম্পেইন, মোবাইল কোর্ট পরিচালনা এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় স্বাস্থ্যবিধি লঙ্ঘন ও মাস্ক পরিধান না করে অপ্রয়োজনীয় ঘুরাফেরা করার অপরাধে জেলার সম্মানিত উপজেলা নির্বাহী অফিসারগণ, সহকারী কমিশনার (ভূমি)গণ এবং কালেক্টেটের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করার মাধ্যমে ১৯টি কোর্টে মোট ১৯৪ টি মামলায় ৪০,৩০০/- অর্থদণ্ড করা হয় এবং বিনামূল্যে ১২০০ মাস্ক জনসাধারণের মধ্যে বিতরণ করা হয়।

তন্মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার গাইটাল বাসস্ট্যান্ড, বড়পুল মোড়, বটতলা মোড়, স্টেশন রোড, গুরুদয়াল কলেজ প্রাঙ্গণ ও নরসুন্দা লেকসিটি, নগুয়া, কাচারি বাজার, পুরান থানা বাজারসহ শহরব্যাপী কালেক্টরেট এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে ৪টি কোর্টে মোট ৭১টি মামলায় ১৮,২৫০/- অর্থদণ্ড করা হয় এবং ৫০০ মাস্ক বিনামূল্যে বিতরণ করা হয়।
মোট মামলাঃ ১৯৪ টি
মোট জরিমানাঃ ৪০,৩০০/-
মোট মাস্ক বিতরণঃ ১২০০টি
জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button