জাতীয়

গুলশানে বখে যাওয়া যুবকদের গাড়ির রেস, ব্যবস্থা নিল পুলিশ

স্টাফ রিপোর্টঃ

গুলশানে বখে যাওয়া যুবকদের গাড়ির রেস, ব্যবস্থা নিল পুলিশ

মহাখালী ফ্লাইওভারের উপরে বনানী থেকে জাহাঙ্গাীর গেইট হয়ে বিজয় স্মরনী পর্যন্ত রাস্তায় প্রতি বৃহস্পতিবার মাঝ রাত থেকে প্রায় ভোররাত পর্যন্ত সমাজের বখে যাওয়া কিছু মানুষ অস্বাভাবিক আওয়াজের সাথে অতি উচ্চ গতিতে ড্রাগ রেস নামক গাড়ি রেসের খেলায় মেতে উঠছে যার কারনে রাস্তার উভয় পাশে অবস্থিত বাড়ি ঘরের বাসিন্দাদের জীবন অতিষ্ট হয়ে আছে। এমন একটি বার্তা বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে প্রেরণ করেন একজন সচেতন নাগরিক। উল্লিখিত এলাকাটি ঢাকা মেট্টোপলিটন পুলিশের গুলশান বিভাগের দায়িত্বাধীন।

এই বার্তাটি পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং ডিএমপি’র গুলশান বিভাগের ডিসি সুদীপ কুমার চক্রবর্তীকে পাঠিয়ে এ বিষয়ে ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশনা প্রদান করে। এর প্রেক্ষিতে, ডিসি গুলশান এর বিশেষ উদ্যোগ ও সমন্বয়ে ২০ জুন ২০২১ খ্রি. রাতে গুলশান বিভাগ ও গুলশান ট্রাফিক বিভাগ যৌথভাবে এক বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানকালে উচ্চগতিতে এবং উচ্চশব্দে হর্ণ বাজিয়ে গাড়ি চালানোর প্রতিযোগিতায় লিপ্ত থাকার অভিযোগে পাঁচটি গাড়িসহ চালকদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ডিসি গুলশান নিশ্চিত করেছেন, জনবিরক্তি ও জনউপদ্রব বন্ধে তার দায়িত্বাধীন এলাকায় এ ধরনের অভিযান চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button