জেলার খবর

নোয়াখালীতে নতুন করে আরও ৭৩ জনের করোনা শনাক্ত,জেলায় মোট মৃত্যু ৩৩।

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী প্রতিনিধি-ঃ

নোয়াখালীতে নতুন করে আরও ৭৩ জনের করোনা শনাক্ত,জেলায় মোট মৃত্যু

নোয়াখালীতে নতুন করে আরও ৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে।করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।
এ নিয়ে জেলায় মোট মৃত্যু দাঁড়িয়েছে ৩৩ জনে ও আক্রান্ত-১১৭৪ জন ও সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন ২৫৭ জন।আজ বৃহস্পতিবার (১১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।
তিনি বলেন, গত ৮ ও ৯ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাবে পাঠানো হয়।পরে ১০ই জুন রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ৫১ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৮৩৩ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন। ।
অপরদিকে, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মানায় করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় জেলা প্রশাসন ৯ই জুন থেকে ২৩শে জুন পর্যন্ত সদর উপজেলা ৩য় ও বেগমগঞ্জ উপজেলায় ৪র্থ দফা লকডাউন ঘোষণা করে। রাস্তায় চেকপোস্ট বসিয়ে সর্তক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী।
ইতিমধ্যে লকডাউন অমান্য করে রাস্তায় গাড়ী চালানোর অপরাধে ৭০টি গাড়ী আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এ তথ্য নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা হারুনুর রশীদ চৌধুরী ।
প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সরকারের নির্দেশনায় মাঠে নেমেছে প্রশাসন।পাশাপাশি কাজ করছে সেনাবাহিনীও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button