জেলার খবর

বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার নতুন কমিটি গঠন

মোঃ আজাহার সরকার, জেলা প্রতিনিধি-(গাজীপুর)

বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার নতুন কমিটি গঠন

বঙ্গবন্ধু গবেষণা পরিষদ গাজীপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়। গতকাল রবিবার (১৩ জুন) সন্ধায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল ও সাধারণ সম্পাদক, (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা মো. নূরুল ইসলাম তালুকদার অনুমোদন ক‌রেন।

ক‌মি‌টি‌তে এডভোকেট দেওয়ান আবুল কাসেম সাহেব কে সভাপতি এবং মোস্তাফিজুর রহমান সাহেব কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম তালুকদার। সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুমোদন পত্র আনুষ্ঠানিক ভাবে জেলা সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান রিপন এর হাতে হস্তান্তর করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল।

এ সময় লায়ন মো. গনি মিয়া বাবুল বলেন,বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা দেশের সর্বস্তরে বাস্তবায়ন করতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ ৩০ বছর যাবত প্রসংশার সাথে নিরলস ভাবে কাজ করে আসছে। তিনি নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তোলার আহবান জানান। তিনি আরোও বলেন বঙ্গবন্ধুর আদর্শ বাঙ্গালি জাতির সবচেয়ে বড় সম্পাদ। বঙ্গবন্ধুর আদর্শ অন্তরে ধারণ করতে হবে।

তিনি সকলকে সততা ও স্বচ্ছতার সাথে কাজ করার আহবান জানান। গাজীপুর জেলা শাখার নবনির্বাচিত সাধারণ সম্পাদক, মো. মোস্তাফিজুর রহমান রিপন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আজীবন বঙ্গবন্ধুর আদর্শ অন্তরে ধারণ করে মানব কল্যাণে কাজ ক‌রে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button