জেলার খবর

আওয়ামী লীগ,বিএনপি ২০২২ সনের প্রথম দিকে নারায়ণগঞ্জবাসি থাকবে নির্বাচনীয় আমেজে সিটি

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

আওয়ামী লীগ,বিএনপি ২০২২ সনের প্রথম দিকে নারায়ণগঞ্জবাসি থাকবে নির্বাচনীয় আমেজে সিটি

২০২২ সনের প্রথম দিকে নারায়ণগঞ্জবাসি থাকবে নির্বাচনীয় আমেজে সিটি কর্পোরেশন ও জেলা পরিষদের মেয়াদকাল উর্ত্তিন হচ্ছে এই বছরে। জেলা পরিষদ ও সিটি কর্পোরেশন নির্বাচনের দিনক্ষন গুনতে শুরু করেছেন বিভিন্ন দলীয় নেতাকর্মীরা।

বর্তমানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র হিসাবে রয়েছেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সেলিনা হায়াত আইভী ও জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে রয়েছেন মহানগর আওয়ামীলীগের সভাপতি জননেতা আনোয়ার হোসেন। সিটি কর্পোরেশনে তিন তিন বার মেয়র হিসাবে রয়েছেন আইভী দলীয় নেতাকর্মীরা মতামত ব্যক্ত করেন এক পদে যদি একজনই এত দিন বহাল থাকে তাহলে অন্য নেতারা কি ভাবে উক্ত পদে আসবেন।

অপর দিকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের ব্যাপারটা একটু ভিন্ন ধরনের প্রথম পাঁচ বছর জেলা পরিষদের প্রশাসন হিসাবে ছিলেন আবদুল হাই এরপর আবার পাঁচ বছরের জন্য রয়েছেন মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন। নেতাকর্মীদের বক্তব্য সফলতার সাথে জেলা পরিষদের দায়িত্ব পালন করে যাচ্ছেন বর্তমান চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন।

উক্ত চেয়ারম্যান পদে আগামীতে প্রার্থী হিসাবে দেখা যেতে পারে এ্যাড: খোকন সাহা,চন্দনশীল ও ভিপি বাদলকে। অন্য দিকে সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ থেকে প্রার্থী হতে পারেন সালমা ওসমান লিপি,হোসনে আরা বাবলী ও আবু হাসনাত মো: শহীদ বাদল। সব নেতাকর্মীদের বক্তব্য আমাদের নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে উক্ত পদ গুলোতে মনোয়ন দিবেন তার জন্যই আমরা কাজ করবো।

অপর দিকে বিএনপির প্রার্থী হিসাবে সিটি কর্পোরেশনের প্রথম দিকে জেলা বিএনপি সভাপতি ও বর্তমান জেলা আহবায়ক তৈমূর আলম প্রার্থী ছিলেন তারপর দ্বিতীয় সিটি কর্পোরেশন নির্বাচনে এ্যাড: সাখাওয়াত হোসেন খানকে মনোনয়ন দেয় দল। দলীয় কোন্দলের কারনে সাখাওয়াতের বিপক্ষে কাজ করেছেন তারা যার জন্য ফলাফল নিজের ঘরে আনতে পারেনি বিএনপি।

এবার সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি পূনরায় মেয়র প্রার্থী হিসাবে মনোভাব প্রকাশ করেছেন এ্যাড: তৈমূর আলম খন্দকার, এ্যাড: সাখাওয়াত হোসেন খান, সাবেক বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মামুন মাহমুদ সবই নির্ভর করছেন খালেদা জিয়ার উপর কারন বর্তমান মেয়র আইভীর রয়েছে বেশ জনপ্রিয়তা তাই বিএনপিকে এই ব্যাপারে ভেবে চিন্তে সিদ্বান্ত নিতে হবে এবং চুলচেরা বিশ্লেশন করতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button