জেলার খবর

নোয়াখালীতে কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে পুকুরে ডুবে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু।

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধি-ঃ

নোয়াখালীতে কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে পুকুরে ডুবে বাকপ্রতিবন্ধী যুবকের মৃত্যু।

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন থেকে নিখোঁজের একদিন পর রুবেল হোসেন মায়া নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে দমকল বাহিনীর সদস্যরা।সোমবার বিকালে উপজেলার নোয়াখলা গ্রামের আবু সুফিয়ানের বাড়ির একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম রুবেল হোসেন মায়া। তিনি নোয়াখলা গ্রামের মৃত সৈয়দ আহাম্মেদ পাইক ও ছালেহা বেগমের ছেলে।
চাটখিল উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সাইদুল ইসলাম মৃত যুবকের পরিবারের বরাত দিয়ে বলেন, রুবেল হোসেন রবিবার দুপুরে নোয়াখলা গ্রামের আবু সুফিয়ানের বাড়ির পুকুরে কচুুরিপানা পরিষ্কার করতে নামেন। পুকুর গভীর হওয়ায় এবং সাঁতার না জানার কারণে তিনি পানিতে ডুবে যান।রবিবার সন্ধ্যায় রুবেল বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন সম্ভাব্য সকল জায়গায় খোঁজ করে কোথাও সন্ধান পায়নি। সোমবার দুপুরে ওই পুকুর পাড়ে এক জোড়া স্যান্ডেল জুতা পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনের সন্দেহ হয়।এরপর চাটখিল ফায়ার সার্ভিস স্টেশনে বিষয়টি জানানো হয়।খবর পেয়ে স্টেশন অফিসার একদল ডুবুরি নিয়ে পুকুর থেকে সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে রুবেলের মৃতদেহ উদ্ধার করে।
চাটখিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দুলাল মিয়া বলেন, নিহত যুবক বাকপ্রতিবন্ধি ছিল। সে আবু সুফিয়ানের বাড়ির পুকুরে কচুরিপানা পরিষ্কার করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে। নিহত যুবকের পরিবারের পক্ষ থেকে মৃত্যু নিয়ে কোনো অভিযোগ না থাকায় সোমবার বিকাল ৪টার দিকে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button