জেলার খবর

দক্ষিন চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে ইফতার বিতরণ করলেন ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

দক্ষিন চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে ইফতার বিতরণ করলেন ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা

ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার উদ্যোগে দক্ষিন চট্টগ্রামের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকের রোগিদের মাঝে ইফতার বিতরন করা হয়েছে।

৮ মে’২১ ইং শনিবার ইসলামী যুব আন্দোলন-চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার ব্যবস্থাপনায় চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন বিভিন্ন হাসপাতালে রোগী এবং খেদমতে (সাথে) থাকা স্বজনদের মাঝে এই ইফতার বিতরণ করা

ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম দক্ষিণ সভাপতি মাস্টার আবু ফাইজাহ’র নেতৃত্বে চট্টগ্রামের আনোয়ারা সরকারি হাসপাতাল ও সংশ্লিষ্ট এলাকায় এবং সাধারণ সম্পাদক এম.মোবারক হোছাইন আসিফ এর নেতৃত্বে বাঁশখালী সরকারি হাসপাতাল ও উপজেলা সদরে ইফতার বিতরণ করা হয়। ২ দফায় এই ইফতার বিতরণ কর্মসূচিতে সাথে ছিলেন সংগঠনের দক্ষিন জেলা শাখার যুগ্ম সম্পাদক মাওলানা এহসান উল্লাহ, অর্থ সম্পাদক হাফেজ মাও. হিফজুর রহমান, প্রচার সম্পাদক মাও. মুহাম্মদ জাহাঙ্গীর, সমাজ কল্যাণ সম্পাদক মাও. কাজী আবেদুর রহমান, সাংস্কৃতি সম্পাদক মাও. জিয়া উদ্দিন আল আজাদ, বাঁশখালী উপজেলার যুব নেতা হাফেজ মাও তৌহিদ উল্লাহ, ছাত্র নেতা সরওয়ার হোসাইন, আতাউল্লাহ ইয়াসিন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তিতে যুব আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, পবিত্র রমজান মাসে শারিরীকভাবে অসুস্থ হয়ে যারা হাসপাতালে চিকিৎসাধীন থাকেন এবং তাদের দেখাশুনা করার জন্য যারা নিয়োজিত থাকেন ইফতার সেহেরীর সময় রোগীকে একা ফেলে ইফতার সেহেরীর আয়োজন করা মানবিক অর্থে অনেক দূরহ কাজ।

সূক্ষ বিবেচনায় স্পষ্টত বুঝা যাবে, রোগীর সার্বক্ষনিক তদারকির ব্যস্ততায় অনেকের ইফতার সেহেরী ক্বাজা হয়ে যায় অথবা সারাদিন রোজা রেখে অনেকে ঠিকভাবে ইফতারও করতে পারেননা। ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম দক্ষিন জেলা শাখা মানুষের জিবনের মানবিক এ দৃষ্টিকোন থেকে পবিত্র রমজান মাসে মহৎ এ কর্মসূচী হাতে নিয়ে রোগী ও তাদের স্বজনদের পাশে থাকার পাশাপাশি মহান দয়াময় প্রভূর সন্তুষ্টি অর্জনের জন্য কাজ করে যাচ্ছে।

আশা করা যায় , দয়াময় আল্লাহ মহান মানবিক এ উদ্যোগের বিনিময়ে পরকালীন কল্যান ও মুক্তির পথ প্রশস্থ করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button