জেলার খবর

দোয়ারাবাজারে দশম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে মামলা, ধর্ষনকারী আটক

মোঃ আলা উদ্দিন, দোয়ারা উপজেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

দোয়ারাবাজারে দশম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে মামলা, ধর্ষনকারী আটক

দোয়ারাবাজারে দশম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা হয়েছে। পুলিশ উক্ত মামলার আসামীকে গ্রেফতার করেছে এবং ধর্ষিতার মেডিকেল পরীক্ষার জন্য সুনামগঞ্জ সরকারী হাসপাতালে প্রেরন করেছে। মামলার বাদী হয়েছেন ধর্ষিতা শিক্ষার্থীর পিতা

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার বোগলা রোসমত আলী-রামসুন্দর স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর শিক্ষার্থীকে বোগলাবাজার গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান মামুন (২০) প্রায়ই সময় উত্ত্যক্ত করতো। বিষয়টি বাদী আসামীর পিতা মাতাকে অবহিত করার পরেও বাড়ির আশেপাশে ঘোরাঘুরি করতে থাকে। মেয়ের চাচা প্রবাসে থাকায় চাচী বাড়ীতে একাএকা রাত্রী যাপন করেন তাই শিক্ষাথী চাচীকে সহযোগিতা করার লক্ষে চাচার বাড়ীতেই ছিলেন।

এক পর্যায়ে গত ২৬ এপ্রিল, ২০২১ ইং তারিখ রাত ১১ টার দিকে বাড়ীর সবাই ঘুমে থাকার সুযোগে মোস্তাফিজুর রহমান মামুন শিক্ষাথীর চাচার বসতবাড়িতে শয়ন কক্ষে প্রবেশ করে বাদীর কন্যাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে ধর্ষন করে। শিক্ষাথীর শোন চিৎকার শুনে পাশের কক্ষে থাকা শিক্ষাথীর চাচী আসলে মোস্তাফিজুর রহমান মামুন তাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়।

এ বিষয়ে দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৯(১) ধারায় মামলা হয়েছে। মামলা নং- ১৬, তাং- ২৯/০৪/২০২১ ইং। দোয়ারাবাজার থানার ওসি মুহাম্মদ নাজির আলম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং ধর্ষিতার মেডিকেলের জন্য সুনামগঞ্জ সরকারী হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button