জেলার খবর

সেনবাগে আল জামেয়া ইসলামিয়া ইব্রাহিমিয়া মাদ্রাসার ইফতার মাহফিল অনুষ্ঠিত

মোঃ ফখর উদ্দিন, নোয়াখালী প্রতিনিধিঃ

সেনবাগে আল জামেয়া ইসলামিয়া ইব্রাহিমিয়া মাদ্রাসার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালীর সেনবাগ পৌর শহরের উত্তর অর্জুনতলা আল জামেয়া ইসলামিয়া ইব্রাহিমিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে বুধবার মাদ্রাসা মসজিদে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।আছর নামাজের পর থেকে মসজিদে তাফসিরুল কোরআন মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে তাফসির পেশ করেন সেনবাগ কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা মুফতি মোহাম্মদ উল্যা যোবায়ের। এরপর ইফতারে অংশ নেন অতিথিরা।

মাদ্রাসার মুহতামিম মাওলানা রহিম উল্যা বশিরীর সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো. গোলাম কবির,অর্জুনতলা ইউপির চেয়ারম্যান আবদুল ওহাব,পৌর বিএনপির সদস্য সচিব কামাল উদ্দিন বাবুল,সিলোনিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সাত্তার, লমাদ্রাসা পরিচালনা কমিটির সেক্রেটারি আবদুল ওয়াদুদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ইফতারের পূর্বে বিশ্বব্যাপি করোনা সহ নানা দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য মহান আল্লাহর রহমত কামনা করে দোয়া করা হয়। এর আগে মাদ্রাসার জন্য জেলা পরিষদের বরাদ্ধকৃত অর্থে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নোয়াখালী জেলা পরিষদের ও সেনবাগ পৌরসভা নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী সাইফুল ইসলাম বাবু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button