জেলার খবর

পাইকগাছায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশের পরিচয় মিলেছে

এ কে আজাদ, পাইকগাছা উপজেলা প্রতিনিধি-(খুলনা)

পাইকগাছায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশের পরিচয় মিলেছে

পাইকগাছায় সড়কের পাশে অজ্ঞাত যুবকের ঝুলন্ত মৃতদেহের পরিচয় মিলেছে। তার নাম পুস্পেন (২৩)।

সে পার্শ্ববর্তী কয়রা উপজেলার উত্তর চান্নিরচক গ্রামের গনেশচন্দ্র মন্ডলের ছেলে। পাইকগাছা থানা পুলিশ, পিবিআই, ও সিআইডি ঘটনাস্থল পরিদর্শন ও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

পাইকগাছা থানা পুলিশ জানায়, পাইকগাছা-কয়রা সড়কের পাশে একটি নিম গাছে ২৩ বছরের এক যুবকের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। প্রথমে তার পরিচয় জানা না গেলেও মৃতদেহ উদ্ধারের কয়েক ঘন্টাপর তার পরিচয় সনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানাগেছে, রোববার সকালে পাইকগাছা-কয়রা সড়কের নির্মাণাধীন কৃষি কলেজের পাশে সরকারি রাস্তার ধারে একটি নিম গাছে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। মৃত যুবকটির খালি গায়ে এবং পরনে ফুলপ্যান্ট ছিল। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করলেও তার পরিচয় সনাক্ত করতে বেগ পেতে হয়।

এরপর ওসি এজাজ শফী’র আহ্বানে পিবিআই এবং সিআইডি পুলিশের দুটি তদন্ত প্রতিষ্ঠান কালেকশন ভ্যান নিয়ে সরেজমিন চলে আসে। দুপুরের দিকে তথ্য প্রযুক্তির মাধ্যমে এনআইডি কর্তৃপক্ষের সহায়তায় থানার ওসি এজাজ শফী মৃত যুবকের পরিচয় সনাক্ত করতে সক্ষম হন।

এ বিষয়ে ওসি এজাজ শফী জানান, আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে জানতে পেরেছি, মৃত যুবকের নাম পুষ্পেন মন্ডল (২৩)। সে পার্শ্ববর্তী কয়রা উপজেলার উত্তর চান্নিরচক গ্রামের গনেশচন্দ্র মন্ডল ও সবিতা রানী মন্ডলের ছেলে। তার পারিবারিক সূত্রে জানতে পেরেছি শনিবার রাতে পরিবারের সাথে গোলোযোগ করে পুষ্পেন বাড়ী থেকে চলে আসে। এরপর তার পরিবারের লোক তাকে কেউ দেখেনি।

থানা পুলিশের এ কর্মকর্তা জানান, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর এবং অধিকতর তদন্ত শেষে যুবক পুষ্পেনের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button