জেলার খবর

রূপগঞ্জে বাইক ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জে বাইক ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার (১২এপ্রিল) বিকালে এস আই পরশের নেতৃত্বে ভূলতা পুলিশ ফাঁড়ির সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট ভূলতা ফিলিং স্টেশনের পাশ থেকে ইজিবাইকসহ হাতেনাতে দুই ছিনতাইকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার হরিনা এলাকার মৃত তমিজ উদ্দিনের ছেলে অসিম (৩৫) ও একই এলাকার আমজাদ হোসেনের ছেলে ফারুক খাঁন (৪০)। এসআই পরশ জানান, গত রবিবার (১১ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ছিনতাইকারীরা উপজেলার টান মুশুরী এলাকার গাজীসেতু থেকে যাত্রীবেশে ইজিবাইকে উঠে।

পরে ইজিবাইক চালক হানিফকে উপজেলার নাওরা এলাকার বালুর মাঠে হাত-পা বেঁধে ফেলে রেখে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজনের সহযোগিতায় চালক হানিফ উদ্ধার হয়ে সোমবার (১২এপ্রিল) রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট ভূলতা ফিলিং স্টেশনের পাশ থেকে ইজিবাইকসহ হাতেনাতে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। এ বিষয়ে রূপগঞ্জ থানার তদন্ত (ওসি) জসিম উদ্দিন জানান, সোমবার (১২ এপ্রিল) ইজিবাইক ছিনতাইয়ের একটি মামলা হয়েছে।

পরে এস আই পরশের নেতৃত্বে ভূলতা পুলিশ ফাঁড়ির সহযোগিতায় গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট ভূলতা ফিলিং স্টেশনের পাশ থেকে ইজিবাইকসহ হাতেনাতে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। আটককৃতদের নারায়ণগঞ্জ আদালতে চালান করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button