জেলার খবর

বাঁশখালী পশ্চিম বড়ঘোনা সকাল বাজারে ”হিলফুল ফুযুল” সংগঠনের অফিস উদ্বোধন

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাঁশখালী পশ্চিম বড়ঘোনা সকাল বাজারে ”হিলফুল ফুযুল” সংগঠনের অফিস উদ্বোধন

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার গন্ডামারা ইউনিয়নের পশ্চিম বড়ঘোনা সকাল বাজারে ছাত্র ও যুবকদের সাড়া জাগানো সামাজিক সংগঠন “ হিলফুল ফুযুল ছাত্র যু উন্নয়ন পরিষদ”-এর স্থায়ী অফিস উদ্বোধন উপলক্ষে এক বর্নাঢ্য ঝাঁকজমকপূর্ন অনুষ্টান আয়োজনের মাধ্যমে সংগঠনের স্থায়ী অফিস উদ্বোধন করা হয়েছে।

০৯ এপ্রিল’২১ ইং শুক্রবার বাদে জুমা স্থানীয় সকাল বাজার সিকদার মার্কেটের ২য় তলায় সংগঠনের সদস্য মোহাম্মদ হাবিবুল্লাহ’র সঞ্চালনায় অনুষ্টিত সভায় সভাপতিত্ব করেন পশ্চিম বড়ঘোনা জমিদার বাড়ির কৃতি সন্তান জামাল উদ্দিন চৌধুরী প্রধান অতিথি ছিলেন, এলাকার যুব সমাজের আইকন খ্যাত উদীয়মান ব্যবসায়ী, যুবনেতা ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ আবু আহামদ।

উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক কাতার প্রবাসী আলহাজ্ব আমির হোসাইন। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন যথাক্রমে, চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মোহাঃ নাঈম উদ্দিন মাহাফুজ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইউসুপ সিকদার, এস এস পাওয়ার প্ল্যান্ট লিঃ এ কর্মরত ম্যানপাওয়ার কর্মকর্তা মোহাঃ ফরহাদ, সিএনজি শ্রমিক নেতা আব্দুর রশিদ সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী আলী হোসাইন সিকদার, জাহিদ হোসেন সোহেল, ছাত্রনেতা আরেফিন হাসনাত প্রমুখ:
করোনা মহামারীকালীন কঠিন স্বাস্থ্যবিধি মেনে কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্টান শুরু করার পর সংগঠনের সভাপতি মিজবাহ উদ্দিন সিকদার মিজবা’র অনুমতিক্রমে উদ্বোধনী বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ: সভাপতি ছাত্রনেতা মোহা: জাকের হোসাইন। আরো বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক মোরশেদ সিকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম সিকদার, অর্থ সম্পাদক মোহা: আরিফ, প্রচার সম্পাদক মিজান সিকদার ও ক্রিড়া সম্পাদক তৌহিদুল ইসলাম।

প্রধান অথিতির বক্তব্যে যুবনেতা আবু আহামদ বলেন, একটি সুন্দর ও আদর্শ সমাজ গঠনে ছাত্র ও যুব সমাজের গুরুত্বপুর্ন ভূমিকা রয়েছে। মাদকের ভয়াল ছোবলে বর্তমান যুব সমাজের অবক্ষয় ও ধ্বংসের ভয়াবহ পরিনামের কথা স্মরন করিয়ে দিয়ে প্রধান অথিতি হিলফুল ফুযুল সংগঠনের সদস্যরা নিজেদেরকে ভয়ঙ্কর মাদকের ভয়াবহতা থেকে নিজেদেরকে নিরাপদ রাখার পাশাপাশি সমাজ থেকে মাদকের মূলোৎপাতনে শক্তিশালী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্টানের উদ্বোধক, প্রধান অথিতি, প্রধান পৃষ্টপোষক ও বিশেষ অথিতিবৃন্দ ফিতা ও কেক কেটে “হিলফুল ফুযুল পশ্চিম বড়ঘোনা ছাত্র যুব উন্নয়ন পরিষদের” স্থায়ী অফিস উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেস্টা জানে আলম সিকদার, শফিউল আলম সিকদার, বাহাদুর, মিনার, আব্দুর রহমান, বোরহান, পাভেজ, মিনহাজ, জাহাঙ্গির, কলিম উল্লাহ, সাইমুন, ফাহিম, শাহাদত, ইকবাল, দেলোয়ার প্রমূখ:।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button