জেলার খবর

কালিগঞ্জে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

ডেস্ক রিপোর্টঃ

কালিগঞ্জে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

সাতক্ষীরা জেলার কালিগঞ্জে শিশু ছাত্রকে ইচ্ছার বিরুদ্ধে বলৎকার করার পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

আটককৃত ব্যক্তি হলেন কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের কালিকাপুর গ্রামের আব্দুল জব্বারের পুত্র ও উপজেলার হাজী কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসার হেফজ্ বিভাগের শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলাম (৩৩)।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যায় কালিগঞ্জের বাজার গ্রামস্থ হাজী কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসা থেকে তাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের চৌকস ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান, কালিগঞ্জ উপজেলা সদরের বাজারগ্রাম রহিমপুরের কফিলউদ্দিন হাফেজিয়া মাদ্রাসার এক শিশু ছাত্র কে ইচ্ছার বিরুদ্ধে বলৎকার করার পর সে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি জেলা পুলিশ সুপার এর নজরে পরে।

পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান (পিপিএম বার)এর নির্দেশনায় ওই মাদ্রাসার হেফজ্ বিভাগের শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলাম কে আটক করা হয়েছে। তিনি আরো জানান, আটককৃত মাদ্রাসা শিক্ষক দির্ঘদিন ধরে অত্র মাদ্রাসাসহ বহু ছাত্র কে বলৎকার করে আসছে।

এছাড়া বলৎকারের দৃশ্য মোবাইলে ধারণ করে ওই সব শিশু ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে আবারো যৌনাচারে লিপ্ত হতেন কথিত ওই শিক্ষক। এঘটনায় আটক মাদ্রাসা শিক্ষককে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button