জেলার খবর

ধামরাইয়ে ছাত্রলীগ নেতা তুহিনের মাস্ক বিতরন ও মাস্ক ব্যবহারে জনগনকে উদ্ধুদ্ধ করণ

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে ছাত্রলীগ নেতা তুহিনের মাস্ক বিতরন ও মাস্ক ব্যবহারে জনগনকে উদ্ধুদ্ধ করণ

ঢাকার ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী,ছাত্রলীগ নেতা তানভীর আহমেদ তুহিন এর ব্যক্তিগত উদ্যোগে ও কার্যক্রম এর কথা শুনে মনে হচ্ছিলো সত্যিই আজ বঙ্গবন্ধুর আদর্শে গড়া এক কর্মী যিনি নিজেকে মানবসেবায় উৎসর্গ করে দিয়েছেন অসাধারণ এক উদ্যোক্তা মহামারী করোনাকালীন সময়ের সাহসী যোদ্ধা সূতিপাড়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী ধামরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও বঙ্গবন্ধু গ্রন্থাগারের প্রতিষ্ঠাতা তানভীর আহমেদ তুহিন বৈশ্বিক মহামারীর দ্বিতীয় ঢেউ কোভিড-১৯ সংক্রমণ থেকে ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নবাসীকে মুক্ত রাখতে জনসচেতনতা সৃষ্টি সহ বিনামূল্যে মাস্ক বিতরন অব্যাহত রেখেছেন।

যখন‌ মানুষ নিজেকে নিয়ে ব্যাস্ত থাকে,,,নিজের পরিবারকে সময় দেওয়ার চিন্তা ভাবনা করে,,,মৃত্যুর ভয়ে ঘরে থাকে,যখন মহামারী করোনা সারাদেশের মানুষকে আতঙ্কিত করে তুলে,,,,ঠিক তখন জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি করা,,মাক্স বিতরণ থেকে শুরু করে বিভিন্ন ধরনের অসাধারণ গ্রহণ করেছেন সূতিপাড়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী তানভীর আহমেদ তুহিন যা সত্যিই প্রশংসনীয়।

সূতিপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় মাস্ক বিতরন ও মাস্ক ব্যবহারের গুরুত্ব উপকারিতা সমন্ধে জনগনের মাঝে জনসচেতনতা সৃষ্টি করে মাস্ক ব্যবহার করতে উদ্ধুদ্ধ করে চলেছেন। সেই সাথে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে ২০ সেকেন্ড পর্যন্ত নিয়মিত হাত৷ ধোঁয়ার জন্য সকলকে অনুরুধ করে চলেছেন।

মাস্ক বিতরন কালে ছাত্রলীগ নেতা তুহিন বলেন করোনায় আতঙ্কিত না হয়ে সচেতন হোন। সরকারের বিধি মেনে সামাজিক দূরত্ব বজায়ফফফ রাখুন, জনসমাগম এড়িয়ে চলুন নিজে সুস্থ থাকুন অপরকে সুস্থ রাখতে সহায়তা করুন।

আর যারা করোনার কোভিড-১৯ এর টিকা প্রথম ডোজ গ্রহণ করেছেন তারা সময় মতো দ্বিতীয় ডোজ গ্রহণ করতে সকলকে অনুরুধ করেছেন। তিনি আরো বলেছেন আপনারা সবাই জেনেছেন বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ থেকে মানুষকে বাঁচাতে টিকা বের হওয়ার পর মানণীয় প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের জনগনকে কোভিড-১৯ সংক্রমণ মুক্ত রাখতে প্রথমে বিশ্বের প্রথম পাঁচটি দেশ টিকা পেয়েছেন তার মধ্যে বাংলাদেশ রয়েছে।

তিনি দেশের মানুষকে বিনামূল্যে টিকা নেয়ার সুযোগ করে দিয়েছেন। আপনারা সবাই মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি যেন সুস্হ থাকেন।সেই সাথে আসার জন্য দোয়া করবেন আমি যেন সারা জীবন আপনাদের সেবায় কাজ করে করে যেতে পারি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button