জেলার খবর

বাঁশখালীতে নতুন নির্বাহী কর্মকর্তা যোগদান: প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাঁশখালীতে নতুন নির্বাহী কর্মকর্তা যোগদান: প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় নতুন নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন সাইদুজ্জামান চৌধুরী। তিনি ইতোপূর্বে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পূর্বে তিনি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার ( ভূমি) হিসেবে সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে যথেস্ট সুনাম ও প্রশংসা অর্জন করেছেন।

১ এপ্রিল’২১ ইং বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় প্রথম কর্মদিবসে নবাগত বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) সাইদুজ্জামান চৌধুরী বাঁশখালী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এসময় বাঁশখালী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের বাকেট প্রদান করে নতুন নির্বাহী অফিসারকে শুভেচ্ছা জানান।

বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক উজ্বল বিশ্বাষ, সহ: সভাপতি জাকের আহামদ, যুগ্ন-সম্পাদক এনামুল হক রাশেদী, অর্থ সম্পাদক মিরাজ, সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম, দপ্তর সম্পাদক মোহাম্মদ এরশাদ, কার্যনির্বাহী সদস্য শামীম সরওয়ার।

নবাগত ইউএনও প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে অন্তরঙ্গ মত বিনিময়কালে রাস্ট্রের চতুর্থ স্তম্ভখ্যাত সাংবাদিকদের মহান ও পবিত্র দায়িত্বের প্রতি স্মরন করে একটি আধুনিক, উন্নত ও ইতিবাচক উপজেলা হিসাবে বাঁশখালী উপজেলাকে প্রতিষ্টিত করতে সাংবাদিকদের সক্রিয় ভূমিকা প্রত্যাশা করেন। সাংবাদিক নেতৃবৃন্দরাও দেশ-মাটি ও মানুষের কল্যানে দায়িত্ব পালন পালন করতে নবাগত নির্বাহী অফিসারের সহযোগিতা কামনা করলে তিনি তাতে আন্তরিক ও স্বতস্ফুর্ত সম্মতি জ্ঞ্যাপন করেন।

উল্লেখ্য: নব যোগদানকৃত বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার কৃতি সন্তান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button