জেলার খবর

মসজিদ মাদ্রাসা ভেঙ্গে নাকি পার্ক করবে এ কে এম এমপি শামীম ওসমান এর কঠোর হুশিয়ারী

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

মসজিদ মাদ্রাসা ভেঙ্গে নাকি পার্ক করবে এ কে এম এমপি শামীম ওসমান এর কঠোর হুশিয়ারী

মন্দিরে গিয়ে সিদুর লাগিয়ে পুজা করে মসজিদ মাদ্রাসা ভাঙ্গার চিন্তা মাথা থেকে সরিয়ে নিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীকে কঠোর হুশিয়ারী দিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তিনি বলেন, চাষাঢ়ায় বাগে জান্নাতের মসজিদ, মন্ডলপাড়ার মসজিদের জায়গা দখল হয়ে যাচ্ছে। এসব নিয়ে বলতে চাই না। কিন্তু হায়াৎ কতদিন জানি না। তাই এসব নিয়ে বলতে হয়। নতুবা আমি আমার আল্লাহর কাছে ঠেকা থাকবো। আমি অচিরেই এর জবাব দিব। ডকুমেন্ট নিয়ে জবাব দিব।

শনিবার (২০ মার্চ) রাতে নারায়ণগঞ্জ সদর
উপজেলার আলীরটেক ইউনিয়নেরম ডিক্রিরচর ঈদগাহ মাঠে আলীরটেক ইউনিয়নের ওলামা পরিষদের আয়োজনে মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান আরো বলেন, আল্লাহ আমাকে সম্মান দিয়েছেন। আর আল্লাহর ঘরে আঘাত আসলে আমি তো চুপ থাতকে পারি না। আল্লাহর ঘরে আঘাত আসলে আমার বুকের উপর দিয়ে করতে হবে। নারায়ণগঞ্জের এক মহিলা আছে সে বলে মসজিদ মাদ্রাসা ভাঙতে হবে। মসজিদ মাদ্রাসা ভেঙ্গে নাকি পার্ক করবে। আর আমি বলতে চাই কারো ক্ষমতা থাকলে মসজিদ মাদ্রাসায় হাত দিয়ে দেখুক। তখন আমরাও ক্ষমতা দেখাবো।

শামীম ওসসান আরো বলেন, নারায়ণগঞ্জবাসীর কাছে বিচার দিয়ে জবাব দিব। আমি মনে করি নারায়ণগঞ্জের মানুষ এখনো আমাকে মানুষ ভালোবাসে। যখন ২০০৬ সালের ডিসেম্বরে দেশে আসলাম সেদিন একদিনের নোটিশে লাখ লাখ মানুষ আসলো। আমার বাড়িতে গ্রেপ্তার ঠেকাতে টানা ১৫দিন হাজার হাজার মানুষ বাড়ি পাহারা দিল। সুতরাং মানুষের কাছেই আমি বলবো। এ মাসের পর আমি মাঠে নামবো। আমার জন্য শুধু দোয়া করবেন। সাবধান হুশিয়ার মনে রাখবেন হিন্দুদের জমি কিংবা আল্লাহর ঘর কিংবা জমিতে কোন হাত দেওয়া হলে আমার বুকের উপর দিয়ে গিয়ে হাত দিতে হবে। নতুবা পারবেন না।’

আর আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগন যাতে ভোট দিয়ে তাদের পছন্দকৃত চেয়ারম্যান প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে পারেন সেটুকু আশ্বস্ত করেন শামীম ওসমান।
সমাবেশে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সস্পাদক বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী,আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, নারায়ণগঞ্জের ওলামা পরিষদ নেতা মাওলানা ফেরদাউসুর রহমান, হারুন অর রশিদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, জেলা পরিষদের সদস্য ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংগঠনিক সস্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button