জেলার খবর

ধামরাইয়ে ঐতিহ্যবাহী যশোমাধব মন্দির কমিটি কর্তৃক নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলদের উষ্ণ সংবর্ধনা

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ে ঐতিহ্যবাহী যশোমাধব মন্দির কমিটি কর্তৃক নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলদের উষ্ণ
সংবর্ধনা

ঢাকার ধামরাইয়ের চারশত বছরের ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব দেবের মন্দির এর পরিচালনা কমিটি কর্তৃক ধামরাই পৌরসভার নব নির্বাচিত মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা সহ,সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরৃন্দ ও সাধারণ কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ মার্চ-২০২১ খ্রীস্টাব্দ) বিকালে শ্রী শ্রী যশােমাধব মন্দির পরিচালনা কমিটির আয়োজনে কায়েতপাড়াস্হ ঐতিহাসিক শ্রীশ্রী যশোমাধব মন্দির এর নাট-মন্দির অঙ্গণে সংবর্ধনা দেওয়া হয়।

এ’সংবর্ধনা অনুষ্ঠান শ্রীশ্রী যশােমাধব মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি ডাঃ অজিত কুমার বসাক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি ও ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযােদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এমপি মহোদয়।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি সহ সকল অতিথিগনকে ফুলের দিয়ে শুভেচ্ছা ও উত্তরীয় পড়িয়ে দেন আয়োজন কমিটির কর্মকর্তাগন ও সদস্যবৃন্দ।

এর পর শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটির পক্ষে মানণীয় স্হানীয় সাংসদ ঢাকা-২০ ধামরাই আসনের আলহাজ্ব বেনজীর আহমদ এমপিকে মানপত্র প্রথমে পাঠ করেন উক্ত মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি শ্রী দেবেশ রায় মৌলিক পাঠ শেষে তাহা প্রধান অতিথিকে হস্তান্তর করেন।

তার পর ধামরাই পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব গোলাম কবির এর উদ্দেশ্যে মানপত্র পাঠ ও হস্তান্তর করেন মন্দির পরিচালনা কমিটির পক্ষে যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী নন্দ গোপাল সেন।

কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক শ্রী নন্দ গোপাল সেন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মন্দির কমিটির সহ-সভাপতি শ্রী দেবেশ রায় মৌলিক, কাউন্সিলরত্বয় আরিফুল ইসলাম আরিফ, ফারহানা হোসেন ও মোঃ শহীদুল্লাহ্।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধামরাই থানার সাবেক অফিসার ইনচার্জ (ওসি) শ্রী দীপক চন্দ্র সাহা তিনি তার বক্তব্যে প্রধান অতিথির কাছে ঐতিহ্যবাহী যশোমাধব মন্দির এর সার্বিক উন্নয়ন প্রকল্প গ্রহণ করার জন্য বিশেষ ভাবে আবেদন রাখেন।

সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ধামরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কবির তার বক্তব্যে এত সুন্দর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানান সেই সাথে চারশত বছরের ঐতিহ্যবাহী শ্রীশ্রী যশোমাধব ‘মন্দির উন্নয়ন মূলক কার্যক্রম মানণীয় এমপি মহোদয় এর সাথে আলাপ আলোচনা করে উন্নয়ন প্রকল্প গ্রহন করা হবে।

প্রধান অতিথি স্হানীয় ঢাকা -২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন আপনারা ঐতিহ্যবাহী যশোমাধব মন্দিরের উন্নয়ন এর ইতিপূর্বে কোন কিছু সুনিদিষ্ট করে কিছু বলেননি বা কেন লিখিত আবেদনও দেননি আমি পূর্বেই ঘোষণা দিয়েছি আমার এ’মেয়াদের পাঁচ বছরে পঞ্চাশ বছরের উন্নয়ন মূলক কাজ করবো সেই লক্ষ্যে সমগ্র ধামরাই উপজেলায় উন্নয়ন মূলক কর্মকাণ্ড ধারাবাহিক ভাবে চলমান রয়েছে এছাড়াও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়ন মূলক কর্মসূচি ও সরকারি অনুদান দেওয়া হয়েছে।

আগামীতে এ’মন্দিরের জন্য যা যা করার দরকার সে উন্নয়ন মূলক প্রকল্প গ্রহন করা হবে। যাদের শ্রীশ্রী যশোমাধব মন্দির পরিচালনা কমিটি কর্তৃক সংবর্ধিত করা হয়েছে সেই সকল ধামরাই পৌরসভার জনপ্রতিনিধিগন যথাক্রমে-ধামরাই পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব গােলাম কবির মোল্লা সহ নির্বাচিত সকল কাউন্সিলরবৃন্দকে ফুলের তোরা, উত্তরীয় ও ক্রেষ্ট উপহার দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

১নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মােঃ আরিফুল ইসলাম আরিফ, ২নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আমজাদ হােসেন, ৩নং ওয়ার্ডপৌর কাউন্সিলর মােঃ মােকছেদ, ৪নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মােহাম্মদ আলী, ৫নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আমিনুল হাসান গার্নেল, ৬নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আলহাজ্ব মােঃ সাহেব আলী, ৭নং পৌর ওয়ার্ড কাউন্সিলর মােঃ মনিরুজ্জামান মনির, ৮নং পৌর ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মােঃ শহীদুল্লাহ্, ৯নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মােঃ আবু সাঈদ, সংরক্ষিত মহিলা আসন- ১( ১,২,৩নং ওয়ার্ড) কাউন্সিলর বেগম ফারহানা হােসেন, সংরক্ষিত মহিলা আসন- ২,( ৪,৫,৬নং ওয়ার্ড) কাউন্সিলর বেগম শিরিন আক্তার শিখা, সংরক্ষিত মহিলা আসন- ৩( ৭,৮,৯নং ওয়ার্ড) কাউন্সিলর বেগম নাসিমা খানম শিউলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ধামরাই থানার সাবেক অফিসার ইনচার্জ শ্রী দীপক চন্দ্র সাহা, ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও বাইশাকান্দা ইউপি’র সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজান, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন, যশোমাধব মন্দির পরিচালনা কমিটির দপ্তর সম্পাদক ও ধামরাই উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু) সহ শ্রী শ্রী যশােমাধব মন্দির পরিচালনা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
পরিশেষে সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি এ’মন্দির পরিচালনা কমিটির সহ-সভাপতি ডাঃ অজিত কুমার বসাক মানণীয় এমপি মহোদয়, মেয়র মহোদয়, কাউন্সিলরবৃন্দ সহ উপস্হিত সকলকে এ”অনুষ্ঠানে আসার জন্য আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button