জেলার খবর

ছাতক শেখপাড়া গ্রামের রাস্তার মাটি ভরাট সহ ২টিকাজের উদ্ধোধনে চেয়ারম্যান গয়াস আহমদ

আব্দুস ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

ছাতক শেখপাড়া গ্রামের রাস্তার মাটি ভরাট সহ ২টিকাজের উদ্ধোধনে চেয়ারম্যান গয়াস আহমদ

সুনামগঞ্জ জেলার ছাতকের ছৈলা আফজলাবাদ ইউনিয়নের উন্নয়নের কাজ জোরে সুরে শুরু হয়েছে। প্রতি দিন এই এলাকায় উন্নয়নের কাজ অব্যাহত রয়েছে।

তারই দ্বারাবাহিকতায় ৯ নং ওয়ার্ডে শেখ পাড়া গ্রামের রাস্তার মাটি ভরাটের কাজের জন্য ছৈলা আফজলাবাদ ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ২,০০০০০/- (দুই লক্ষ টাকা) অর্থায়নে, রাস্তার কাজের শুভ উদ্ধোধন করেন ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও ছৈলা আফজলাবাদ ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত সুযোগ্য চেয়ারম্যান জনাব গয়াছ আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ডের ইউ/পি সদস্য এম এ ওয়াহিদ সহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাদশা মিয়া, ৯ ওয়ার্ড আাওয়ামীলীগের সাধারন সম্পাদক আখদ্দুছ আলী, মাওলানা নুর উদ্দিন, হারুন, আনর,গয়াছ, অত্র গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অন্যান্য নেতৃবৃন্দ।

এ দিকে ছৈলা আফজলাবাদ ইউনিয়ন পরিষদের অন্তর্ভুক্ত ৫নং ওয়ার্ডে খিদ্রা গ্রামের উত্তরের রাস্তার গোবিন্দগঞ্জ টু বসন্তপুর রাস্তা থেকে সংযোগ হয়ে গ্রামের পশ্চিম প্রান্তর পর্যন্ত রাস্তার মাটি ভরাটের কাজের শুভ উদ্ধোধন করেন ছাতক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও ছৈলা আফজলাবাদ ইউনিয়ন পরিষদের সুনামধন্য চেয়ারম্যান জনাব গয়াছ আহমদ সাহেব ও ৬নং ওয়ার্ডে প্যানেল চেয়ারম্যান ও ইউ/পি সদস্য জনাব শেখ নোয়াব আলী ,আওয়ামীলীগের ওয়াহাব আলী, সাধু মিয়া, ছাত্রলীগ নেতা শাহিন আলম, রাজু আহমদ সহ অন্যান্য গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button