জেলার খবর

গজারিয়ায় বিদ্যুৎ স্পর্শে গৃহবধূর মৃত্যু,মেয়ের স্বজনদের দাবি স্বামী হত্যা করেছে

মোঃ হৃদয় হোসেন, মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

গজারিয়ায় বিদ্যুৎ স্পর্শে গৃহবধূর মৃত্যু,মেয়ের স্বজনদের দাবি স্বামী হত্যা করেছে

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়নের মধ্য ভাটেরচর গ্রামে গতকাল ১২/০৩/২০২১ইং রোজ শুক্রবার আনুমানিক দুপুরে মোয়াজ্জেম মোল্লার বাড়িতে বিদ্যুৎস্পর্শে গৃহবধূ সুলতানা (২৩)নামে মৃত্যু হয়েছে বলে জানা যায়। নিহত গৃহবধূ সুলতানা (২৩) মধ্য ভাটেরচর গ্রামের মোয়াজ্জেম মোল্লার ছেলে ওয়াজকরুনীর সহধর্মিনী সুলতানা আক্তার। নিহত সুলতানার বাবার বাড়ি বাউশিয়া ইউনিয়নের বড়কান্দি গ্রামে।তার পিতার নাম মিছির আলী।

সুলতানার স্বামীর পরিবার থেকে দাবি তাদের গৃহবধূ সুলতানা গোসল করিতে গিয়ে অসচেতনায় বিদ্যুতের তারে শরীর স্পর্শ হয়ে এই ঘটনা ঘটেছে।তবে,মৃত সুলতানার পিতার পরিবারের দাবি তাদের মেয়েকে তার স্বামী এবং শ্বশুর বাড়ির স্বজনরা মিলে পরিকল্পিত ভাবে হত্যা করেছে।এ ঘটনাটিকে তারা নাটকীয় পন্থায় সাজিয়ে বিদ্যুতের তারের স্পর্শ মৃত্যু হয়েছে বলে সকলকে জানাচ্ছে।

এমন অভিযোগের কারণে তদন্তের স্বার্থে প্রাথমিক জিজ্ঞেসাবাদের জন্য মৃত গৃহবধূ সুলতানার স্বামীকে নিয়ে আসা হয়েছে গজারিয়া থানা হেফাজতে।

মৃত সুলতানার বাবা জানান তার মেয়েকে ৪ বছর আগে মোয়াজ্জেম মোল্লার ছেলে ওয়াজকরুনীর সাথে বিবাহ দেন। বিয়ের পর থেকে তার মেয়েকে তার মেয়ে স্বামী ওয়াজকরুনী নানান ভাবে নির্যাতন করিত।সে জন্য তারা নাকি একে একে কয়েক বার পারিবারিক ভাবে সালিসি করেছেন।

মৃত সুলতানার ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে ।সুলতানার বাবার অভিমত তার মেয়েকে পূর্বের পারিবারিক কলহের কারণে পরিকল্পিত ভাবে হত্যা করে তার শ্বশুর বাড়ির লোক বিদ্যুৎ স্পর্শে মারা গেছে বলে জানাচ্ছে তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button