জেলার খবর

বাঁশখালী থানা পুলিশের অভিযানে ২৮ শ পিস ইয়াবাসহ এবার মা-ছেলে আটক

এনামুল হক রাশেদী, বাঁশখালী উপজেলা প্রতিনিধি-(চট্টগ্রাম)

বাঁশখালী থানা পুলিশের অভিযানে ২৮ শ পিস ইয়াবাসহ এবার মা-ছেলে আটক

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ২,৮০০ পিস ইয়াবা টেবলেট সহ ২ জন ইয়াবা পাচারকারীকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। গ্রেফতারকৃত ২ ইয়াবা পাচারকারী মা ও ছেলে বলে জানা গেছে। তারা হচ্ছেন, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার বড়ইতলী এলাকার জোহরা বেগম (৪৮) ও তার ছেলে মুহাম্মদ রাসেল (২০)।

৯ মার্চ’২১ ইং,মঙ্গলবার সন্ধ্যা ৭.০০ টায় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বাঁশখালী থানাধীন পুইছড়ি ইউনিয়নের বাশখালী – পেকুয়া প্রধান সড়কের ফুটখালী ব্রীজের দক্ষিন পাশে রাস্তার উপর থেকে বাঁশখালী থানা পুলিশের চৌকষ একটি টীম ২,৮০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মা-ছেলে ২ জনকে হাতেনাতে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) শফিউল কবীর।

ওসি শফিউল কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি আরো জানান, কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে দেশের প্রত্যন্ত অঞ্চলে মরনঘাতী ইয়াবা টেবলেট পাচারে পাচারকারীরা পেকুয়া-বাঁশখালী-চট্টগ্রাম প্রধান সড়ককেই দির্ঘদিন ধরে ব্যবহার করে আসছিল। কিন্তু বাঁশখালী থানা প্রশাসন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরোদ্ধে সবসময় জিরো টল্যারেন্সনীতি অবলম্বনের ফলে প্রতিনিয়তই ইয়াবা পাচারকারীরা গ্রেফতার হয়ে আইনের আওতায় চলে আসছে।

উল্লেখ্য: গতকাল মঙ্গলবার সন্ধ্যায়ও একই স্থান থেকে নির্ভরযোগ্য গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঁশখালী থানার এস আই নাজমুল হক সঙ্গিয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ১৮০০ পিস ইয়াবা সব ২ জনকে আটক করেছিল। ২০ ঘন্টার ব্যবধানে আরো ৭,৬০০ পিস জব্দ হওয়ায় বাঁশখালী উপজেলার অলিতে-গলিতেও ইয়াবা সহজলব্য হওয়ার জনমনে শঙ্কা তৈরী হলেও ওসি শফিউল কবীরের কঠোর হুঁশিয়ারী এবং নিয়মিত অভিযানে পাচারকারীদের আটক ও ইয়াবা জব্দ পাচারকারীদের মনোবলে চিড় ধরাবে বলে আশাবাদী করে তুলেছে। আজকের গ্রেফতারকৃতদের বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রজু করে আজ বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে জানিয়েছেন ওসি শফিউল কবীর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button