জাতীয়

আমি কৃতজ্ঞতা জানাই মহান সৃষ্টিকর্তাকে-ওসি জামাল উদ্দিন মীর।

রাহাদ হোসেন,( ঢাকা)

আমি কৃতজ্ঞতা জানাই মহান সৃষ্টিকর্তাকে-ওসি জামাল উদ্দিন মীর।

রাহাদ হোসেনঃ ঢাকা মেট্রোপলিটন পুলিশ কদমতলী থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর করোনা থেকে এখন সম্পূর্ণ মুক্ত। এই মহৎ মনের মানুষটি করোনার শুরুর লগ্ন থেকে কর্মহীন অসহায় মানুষের মাঝে সেবা দিয়ে গিয়েছেন এমনকি ছোট্ট শিশুদের মুখেও হাসি ফোটানোর জন্য খাবারের ব্যবস্থা করেছেন। কদমতলী থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষায় তিনি সর্বসময় সততা ও নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও কদমতলী বাসীকে করোনার লক্ষণ ও প্রতিরোধের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের দিক নির্দেশনা মেনে চলার পরামর্শ দিয়েছেন। ঠিক সেই সময় তিনি করোনায় আক্রান্ত হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন।

তিনি ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বলেন, আমি কৃতজ্ঞতা জানাই আমার মহান সৃষ্টি কর্তাকে যিনি এখন অবধি আমাকে সুস্থ রেখেছেন। আমার বাবা-মা,আত্মীয় -স্বজন, বন্ধু -বান্ধব, শুভাকাংখী এবং আমার সহকর্মী ইন্সঃ(অপস) মাহবুব, ইন্সঃ (তদন্ত) কামরুজ্জামান, পি আই আবদুর রাজ্জাক, ওসি গেন্ডারিয়া সাজু মিয়া,এসি শ্যামপুর শাহ আলম স্যার,এডিসি নাজমুন নাহার স্যার,এডিসি( এডমিন) ইফতেখার স্যার, আমার শ্রদ্বেয় ডিসি শাহ্ ইফতেখার স্যার আমাদের পুলিশ এসোসিয়েশনের এস আই মনসুর মানিক, আমার থানার সকল অফিসার, ফোর্স,আমার গাড়ি চালক সিরাজ মহব্বত, বডিগার্ড শাহীন সানুয়ার,মুন্সি ইমামুল এবং প্রিয় কদমতলী বাসি,আপনাদের সবাইকে জানাই আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

যারা জেনে ও না জেনে আমার জন্য দোয়া ও বিভিন্ন ভাবে আমাকে সহযোগিতা করেছেন।
আমি গত ০৫/০৫/২০ তাং কোভিড- ১৯ পজিটিভ হয়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমার বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন ছিলাম। আমার বাবা-মা ও অসুস্থ শাশুড়ী কে এবং আমার শুভাকাঙ্ক্ষীদের আতংকিত ও চিন্তিত না করার জন্য প্রকাশ করিনি।

আমার দীর্ঘ সময়ের অনুপস্থিতে অনেকেই বুঝতে পেরেছেন এবং ফোন করে খোঁজ নিয়েছেন। আল্লাহর রহমতে আমার গত ২০/০৫/২০ এবং ২৮/০৫/২০ তাং পর পর দুটি পরীক্ষার ফলাফল কোভিড ১৯ নেগেটিভ আসায় মহান আল্লাহ তাআলার কাছে শুকরিয়া আদায় করছি। আমার চিকিৎসা কালিন সময়ে কঠিন সঙ্গ নিরোধ পালনে আমার সহধর্মিণী লাকী ও আমার ছেলে মেয়ে আমাকে কঠিন ভাবে সহায়তা করেছে। সর্বশেষ আমি ধন্যবাদ জানাই সালাম বাবু ভাই, মিঠু ভাই, সাকিল, উজ্জ্বল, আসলাম, রুমু,মিঠুন, রাসেল ইকবাল ভাই, রিদোয়ান আবিদ জয়,খোরশেদ ভাই,মেহেদী হাসান বাবু, ইমরান এবং আমার থানার এ এস আই আলামিন এবং আমার ফেসবুক বন্ধুদের। আপনারা সবাই আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button