জেলার খবর

তাহিরপুরে যুবদলের বাণিজ্যিক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

আবদুছ ছালাম শাকিল, জেলা প্রতিনিধি-(সুনামগঞ্জ)

তাহিরপুরে যুবদলের বাণিজ্যিক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ জেলার তাহিরপুরে যোগ্য ও ত্যাগী নেতাদের বাদ দিয়ে, অযোগ্যদের দিয়ে বাণিজ্যিক পন্থা অবলম্বন করে যুবদলের আহবায়ক কমিটি গঠনের প্রতিবাদে এবংগঠিত কমিটি বাতিল ও নতুন কমিটি গঠনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে যুবদল।

মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারী) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাণিজ্যিক পন্থায় গঠিত কমিটির গঠনতন্ত্র বিরোধী কার্যক্রমের বিভিন্ন দিক তুলে ধরা হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উত্তর শ্রীপুর ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ফেরদৌস আলম আখঞ্জী বলেন , গত ৯ ফেব্রুয়ারী কেন্দ্র থেকে তাহিরপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

কিন্তু এতে দেখা গেছে যে,কমিটিতে উপজেলা যুবদল বা ছাত্রদলের সাবেক কোন ছাত্রনেতার স্থান হয়নি। কেবল টাকার বিনিময়ে বিএনপির রাজনীতিতে অতীতে যার কোন সম্পৃক্তা ছিলোনা এমন একজনকে আহবায়ক করা হয়েছে। তাছাড়া কমিটিতে সিনিয়র নেতৃবৃন্দেরকে রাখা হয়েছে অসম্মানজনক স্থানে। এ নিয়ে উপজেলা যুবদলের তৃণমূলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এছাড়াও সংবাদ সম্মেলনে বক্তারা, বাণিজ্যিক প্রক্রিয়ায় গঠিত উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বাতিল করে রাজপথের নিবেদিত যোগ্যতাসম্পন্ন যুবদল ও সাবেক ছাত্রদল নেতাকর্মীদের মাধ্যমে কমিটি পুনর্গঠনের দাবি জানিয়েছেন। সংবাদ সম্মেলনে বর্তমান আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করেছেন ফেরদৌস আলম আখঞ্জী, আমির শাহ্, মাহবুব মল্লিক, জাহাঙ্গীর আলম, রুকন উদ্দিন প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button