জাতীয়

ডিইউজের মধ্যস্থতায় মানবকণ্ঠে পত্রিকার চাকরীচ্যুত সাংবাদিকদের বকেয়া আদায়

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ডিইউজের মধ্যস্থতায় মানবকণ্ঠে পত্রিকার চাকরীচ্যুত সাংবাদিকদের বকেয়া আদায়

ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের জয় হল। দীর্ঘ প্রায় ৫ মাসের আন্দোলন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সর্বাত্মক সহায়তার মানবকণ্ঠের চাকরীচ্যুত সাংবাদিক সহকর্মীদের (৩ জন ছাড়া) বেতন ও বকেয়াদি পরিশোধ করেছে কর্তৃপক্ষ।

প্রতিষ্ঠানটির পক্ষে আশিয়ান গ্রুপের ডিএমপি সাইফুল ইসলাম ভুঁইয়া সাংবাদিকদের হাতে চেক হস্তান্তর করেন। তিনি ঘোষণা দিয়েছেন আগামী ৩/৪ দিনের মধ্যে অন্যদের চেকও হস্তান্তর করা হবে।

এ সময় ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, মানবকন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক দুলাল আহমেদ চৌধুরী ও মানবকন্ঠ সাংবাদিকদের পক্ষে মহিউদ্দিন পলাশ উপস্থিত ছিলেন। এদিন, দু’পক্ষের মধ্যে একটি চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। চুক্তিপত্রে দু’পক্ষই কয়েকটি বিষয়ে অঙ্গিকার করেছেন।

বকেয়াদি আদায়ের মধ্যস্থতায় গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল।
গুলশানের আসিয়ান গ্রুপের অফিসে দিনভর আলোচনা ও চেক গ্রহীতা সাংবাদিকদের সঙ্গে ছবিতে উপস্থিত রয়েছেন- ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী, প্রচার সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ নেতৃবৃন্দ।
এছাড়াও এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত উপস্থিত ছিলেন, বিএফইউজে-র কোষাধ্যক্ষ দীপ আজাদ, ডিইউজের দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস সোহেল, নির্বাহী পরিষদ সদস্য জুবায়ের চৌধুরী, কালেরকন্ঠের সিনিয়র সাংবাদিক লায়েকুজ্জামানসহ ডিইউজের সাধারণ সদস্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button