জেলার খবর

ধামরাইয়ের ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি ৩, কুশুরা জোনাল অফিস গ্রাহক সেবায় সফলতা অর্জন

রনজিত কুমার পাল (বাবু) স্টাফ রিপোর্টারঃ

ধামরাইয়ের ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি ৩, কুশুরা জোনাল অফিস গ্রাহক সেবায় সফলতা অর্জন

ঢাকা জেলার ধামরাই উপজেলার কুশুরাতে অবস্থিত ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি ৩ এর কুশুরা জোনাল অফিসের অন্তর্ভুক্ত ৯ টি ইউনিয়ন এবং ২টি অংশিক সহ মোট ১১ টি ইউনিয়ন , ৪টি অভিযোগ কেন্দ্রের মাধ্যমে প্রায় ৫০ হাজার গ্রাহকদের বিদ্যুৎ সেবা সহ অন্যান্য বৈদ্যুতিক সকল ধরনের সমস্যা সমাধান করে থাকেন।

কুশুরা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ আব্দুল বারী ও এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আলিউল হাসান এর পরিচালনা ও নির্দেশনায় কুশুরা জোনাল অফিসে দালাল মুক্ত ও দূর্ণীতি মুক্ত পরিবেশে গ্রাহকদের ভুগান্তি দুর করে কাজ করছেন অফিসের কর্মকর্তা ও লাইন ম্যানরা।

এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আলিউল হাসান জানান, কোন গ্রাহক দালাল চক্রে পা না দিয়ে সরাসরি আমার অফিসের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেন, বড় কোন জটিলতা থাকলে আমার সাথে সরাসরি যোগাযোগ করবে, তাদের নিয়ম অনুযায়ী আমি সমস্যার সমাধান দিব ,
আমরা গ্রাহকদের সেবায় সর্বাক্ষনিক কাজ করি ও গ্রাহকদের সেবা মুলক কাজ করাই আমাদের মূল লক্ষ্য, তিনি জানান অফিসের লস ৪.৫৮%ও বকেয়া মাস১.১৯।

আলোর ফেরিওয়ালা এবং আলোর গেরিলার মাধ্যমে গ্রাহক সেবায় বিশেষ ভূমিকা পালন করছেন, এছাড়াও উঠান বৈঠক ও গণ শুনানির মাধ্যমে গ্রাহকদের তাৎক্ষনিক সেবা প্রদান করে থাকেন।

গ্রাহকদের সাথে কথা বলে জানা যায় শুস্ক মৌসুমের বিদ্যুৎ লাইনের রক্ষণা বেক্ষণ ও আপগ্রেডেশন কাজ চলমান থাকায় বিভিন্ন স্থানে অংশিক ও সাময়িক ভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকিতে পারে।

এছাড়া বিদ্যুৎ নিয়ে আমাদের এখন কোন ভুগান্তি নেই। আমরা গ্রাহকরা ডেপুটি জেনারেল ম্যানেজার ও এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আলিউল হাসান সহ কর্মকর্তা, লাইন ম্যানদের উন্নত সেবার প্রধানের দায়িত্বের উপর সন্তুষ্টি প্রকাশ করি,সর্বপরি কুশুরা জোনাল অফিস অত্র এলাকায় গ্রাহক সেবায় সফলতা অর্জন করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button